• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Monday, June 13, 2022

    New

    আসসালামু আলাইকুম।আশা করি সবাই ভালো আছেন।মনে হয় আপনি টাইটেল দেখে বুঝে গেছেন আমি কি নিয়ে এই পোষ্ট করতে যাচ্ছি।তো কথা না বাড়িয়ে শুরু করা যাক।

    আমি আজ কথা বলতে চলেছি ফেসবুকের ডিরেক্ট লাইক কোড নিয়ে।
    আমরা সবাই বেশি ফেসবুক ব্যবহার করি। আর মেছেনজার এ গেলে লাইক ক্লিক করলে লাইক হয় তা সবাই যানে কিন্তু সেই কোড পাওয়া যায় না।

    তাই আমি সেই কোড নিয়ে এসেছি আপনাদের জন্য।এই কোড কাজ করবে wapkiz.com,wapaxo.com,waphosts.com etc.

    এই কোড কি কাজ করবে তার প্রমান দেখে নিন।


    এভাবে ক্লিক করলেই লাইক হবে ।

    নিচে আমি কোডটি যেকানে পাবেন লিংক দিচ্ছি।এই কোড কাজ করছে না এখানে তাই। Link
    এর পর আমি ফেসবুকের স্টিকার সেন্ট করার কোড শেয়ার করবো আজ এই পর্যন্ত সবাই ভালো থাকবেন।#

    The post [Hot] ফেসবুকের মতো এখন ওয়াপকিজ এও ক্লিক করার সাথে সাথে লাইক সিস্টেম করুন। appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/H4UnPKW
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel