• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Monday, June 13, 2022

    New

    আসসালামু আলাইকুম।আশা করি সবাই ভালো আছেন।আমি আজ প্রশ্নের উওর সাইটের লাইক বাটনের কোডটি শেয়ার করবো আপনাদের মাঝে।
    আর আমি যে কোডটি শেয়ার করবো সেই কোড আমি তৈরি করি নি তার ফুল ক্রিডিট likebtn.com আর সব লাইক কোড আমার কাছে আছে তাই আপনাদের কাছে শেয়ার করলাম।আর কথা না বাড়িয়ে শুরু করা যাক।

    এই লাইক কোড আপনারা আপনাদের wapkiz.com,wapaxo.com,waphosts.com etc html ওয়েবসাইটে ব্যবহার করতে পারবেন।
    কিভাবে কোড ব্যবহার করবেন। প্রথমে নিচের লিংক এ গিয়ে কোড কপি করুন।আর আমি এই কোড ট্রিকবিডিতে দিতে পারছি না কারন ট্রিকবিডিতে Script কাজ করে না বা textarea এর ভেতরে দিলেও কাজ করে না তাই আমি আমার ওয়েবসাইটে সুন্দর করে আপনাদের জন্য কোড এবং উদাহরন সহ রাখা হয়েছে।
    Link click now
    আর হ্যা আপনাদের যদি কোনো রকম লাইক বাটন কোড লাগে তাহলে আমাকে বলবেন আমি দেবো। আজ এই পর্যন্ত সবাই ভালো থাকবেন।আর ট্রিকবিডির সাথে থাকবেন।

    The post প্রশ্নের উওর ওয়েবসাইট সেই লাইক বাটন কোড নিন ফ্রিতে! appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/9NyqJp7
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel