• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Monday, March 4, 2024

    New

    ভার্চুয়াল মাস্টার কার্ড বাংলাদেশে কেন প্রয়োজন?

    তথ্য-প্রযুক্তির এই যুগে অনলাইন পেমেন্টের প্রয়োজন এখন অহরহ। আমাদের অনেকের কাছেই রয়েছে মাস্টার কার্ড, ক্রেডিড কার্ড বা ডেবিট কার্ড একাউন্ট আছে।
    কিংবা হয়ত রয়েছে স্কিল, পেইজা বা পেপাল একাউন্ট। এ ধরনের পেমেন্ট প্রসেসিং কোম্পানিগুলো বাংলাদেশের মতো থার্ড ওয়াল্ড কান্ট্রিতে যে বাজে সাভিস দেয় তা নিয়ে নতুন করে বলার আর কিছুই নেই। বিষটি প্রকট আকারে রূপ নেয় যখন আমাদের অনলাইন পেমেন্টের প্রয়োজন হয়।

    দিনদিন আমাদের দেশে ফ্রিল্যান্সারদের সংখ্যা বাড়ছে। সাথে সাথে বাড়ছে বিদেশে উচ্চ শীক্ষায় আগ্রহীদের সংখ্যা। এদের সবারই কোন না কোন সময়ে ডলারের প্রয়োজন হয়।

    নিজের কাছে কার্ড না থাকলে অন্যের কাছে যেতে হয়। সবাই যে সাধু তা নয়। টাকা মেরে দেবার গল্প অনেক আছে। অনেকেই টাকা নিয়ে থাকে কিন্তু পরে ডলার পাঠায় না। যার ফলে অনলাইন পেমেন্টের ক্ষেত্রে বাংঙ্গালিরা একেবারে অসহায়।
    *আপনারা যারা ৫ডলার বোনাস পাচ্ছেন না তারা আমাদের সাথে যোগাযোগ করুন ৫ডলার বোনাস এনে দিবো ইনশাল্লাহ

    ভার্চুয়াল মাস্টার কার্ড আসলে কি ?

    ভার্চুয়াল মাস্টার কার্ড মূলত কোন প্লাস্টিক কার্ড না। এটি একটি আনলাইন পেমেন্ট সিস্টেম। বাংলাদেশে কিছু কোম্পানি আছে যারা এই সার্ভিসটি দিয়ে থাকে।
    আপনি যখন বিকাশ কিংবা অন্য কোন মাধ্যমে তাদেরকে টাকা দিবেন তখন তারা অপনাকে একটি পিণ দিবে। তা দিয়ে আপনি প্রদানকৃত টাকার সমমূল্যের ডলার সবখানে ব্যবহার করতে পরবেন।অনেকেই সার্ভিসটি বাংলাদেশে দেয় তবে সবচেয়ে দ্রুত, সহজ ও নিরাপদ হলো Redotopay account

    কার্ড ব্যবহারের সতর্কতা

    এখনে মূলত কোন কোম্পানির কার্ড নিবেন তা নির্বাচনের সময় সতর্ক থাকতে হয়। যেহেতু ভার্চুয়াল মাস্টার কার্ডে ভার্চুয়াল লেনদেন হয় , সেহেতু এটি দিয়ে হুন্ডি করার একটি সম্ভাবনা থেকে যায়।
    অনেক কোম্পানি আছে যারা এটির আড়ালে হুন্ডি ব্যবসা করে থাকে। আপনার অজান্তেই আপনার কার্ড দিয়ে হুন্ডি করবে তারা এবং সমস্ত আইনি ঝামেলায় পড়বেন আপনি।

    তবে আমি যাচাই করে দেখেছি redotopay কার্ডে এটি সম্ভব নয়। কারণ আপনার কার্ডের মাধ্যমে কখন, কোথায়, কি পরিমাণ লেনদেন হল তা থাকবে আপনার নখদর্পণে। আপনার সমস্ত লেনদেন আপনি যখন খুশি চেক করতে পারবেন। অন্য কোম্পানি এত সহজভাবে সুবিধাটি দিবে না। সন্ধেহজনক কোন লেনদেন আপনার চোখে ধরা পড়লে আপনি যোগাযোগ করতে পারবেন দিন রাত যে কোন সময়ে।

    এরা মূল মাস্টার কার্ড থেকে প্রসেসিং সাভিস কিনে বিজনেস করছে। অনেকটা পেওনিয়ারের মত। তাই আপনি থাকছেন শতভাগ নিরাপদ। এদের প্রসেসিং ও সার্পোট অত্যন্ত দ্রুত। তাই ব্যক্তিগতভাবে আমি একজন redotopay কার্ড ইউজার। বিস্তারিত জানতে পাবেন ভার্চুয়াল মাস্টার কার্ড -তে ক্লিক করে।

    কেন ভার্চুয়াল মাস্টার কার্ড বাংলাদেশে এতটা জনপ্রিয় ??

    কেন ভার্চুয়াল মাস্টার কার্ড আসার পর সবচেয়ে বেশী সুবিধা পেয়েছে বাংলাদেশী ফ্রিল্যান্সার ও বিদেশগামী শিক্ষার্থীরা। এটি জনপ্রিয়তা পাবার মূল কারণগুলো হল-

    ১)বিশ্বের প্রায় ১.৫ মিলিয়ন ওয়েব সাইটে কেনাকাটা করা যায়
    ২) গুগল, ফেসবুক ইত্যাদিতে বিঙ্গাপন দেয়া যায়
    ৩)বিভিন্ন ফি প্রদান করা যায়
    ৪)ইমিগ্রেশন ফি, ভিসার জন্য আবেদন করা যায়

    ব্যাপারটি কেবল এখানেই শেষ নয়। আপনি যদি redotopay ব্যবহার করে থাকেন তবে অপনি আরও কিছু এক্সট্রা সুবিধা পাবেন। যেমন-
    ১) ব্যাংক একাউন্টের প্রয়োজন নেই
    ২) চেকে লেনদেন করতে হয়না
    ৩) টাকা হারানো বা চুরি যাবার ভয় নেই
    ৪) মাসিক বা বা‍ৎসরিক ফি নেই
    ৫) লেনদেনে ফি নেই
    ৬) পেমেন্টের সময় সামান্য চার্জ

    থার্ড ওয়াল্ড কান্ট্রি হবার পরও প্রযুক্তির কল্যানে আপনি পাচ্ছেন অনলাইন পেমেন্টের সকল সুবিধা। বাংলাদেশ সরকারকে সাধুবাদ জানাই এমন সিদ্ধান্তের জন্য। এখন নিজে নিজেই অনলাইন পেমেন্ট করা যাবে। কারও কাছে গিয়ে বলতে হবে না যে “ ভাই আপনার কাছে কি ডলার হবে”।
    যারা redotopay account এ সাইন আপ করতে চান আমাদের ভিডিও দেখতে পারেন এবং সাইন আপ একদম ইজি তাই এইখানে ভিডিও আকারে দেওয়া হলো https://youtu.be/TIw6ZAxWtPI?si=d_Ba6EXBYn_uw1JM

    The post Redotopay একাউন্ট তৈরি করুন সহজে | 5 ডলার সাইন আপ বোনাস appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/Me4sNjD
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel