• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Monday, March 4, 2024

    New

    আসসালামু আলাইকুম আজকের পোস্টে দেখাবো যে কিভাবে আপনারা অরজিনাল জিমেইল থেকে একদম অল্প কয়েক সেকেন্ডের মাধ্যমেই টেলিগ্রাম দিয়ে আনলিমিটেড জিমেইল তৈরি করবো।

    এবং যে কোন ওয়েবসাইট বা এপে লগইন করতে পারবো।

    নোট : বট লিংক পোস্টের শেষে।

    এলার্ট : পুরো পোস্ট না পড়ে উল্টাপাল্টা কমেন্ট করা থেকে ১০০ গজ দুরে থাকবেন।

    ওকে তো এখন আসি মেইন পোস্টে,

    আপনা নিশ্চয়ই জানেন যখন আপনি কোন একটি ওয়েবসাইট বা অ্যাপে আপনার জিমেইল দিয়ে একটি অ্যাকাউন্ট তৈরি করেন, পরবর্তীতে যদি সেই জিমেইলটি ব্লক করে দেওয়া হয় বা বিভিন্ন ফ্রি কলিং অ্যাপ আছে

    যেগুলোতে একটা জিমেইল দিয়ে একাধিক অ্যাকাউন্ট খুললে কোন প্রকার বোনাস পাওয়া যায় না, বা এখন বন্ধ করে দেয় ইত্যাদি। আপনাদের বিভিন্ন ওয়েবসাইট বা এপ একাধিক একাউন্ট খুলতে হয়, যেখানে আপনার যথেষ্ট জিমেইল আইডি না থাকায়, আপনি একটি gmail এর মাধ্যমে একা থেকে একাউন্ট খুলতে পারেন না, 

    তো আজকের পোষ্টের বিষয় হচ্ছে এই সমস্যার সমস্ত সমাধান কিভাবে করবেন, 

    মানে একটা জিমেইলের মাধ্যমে আনলিমিটেড জিমেইল তৈরি করে আপনি যেকোনো ওয়েবসাইট সাইটে বা এপে আনলিমিটেড Same Gmail এর Alternative Gmail দিয়ে একাউন্ট তৈরি করতে পারবেন সেটা আমি

    Trickbd.com Website এর মাধ্যমেই প্রমান করে দেখাবো।

    নোটিস : মাইক্রোসফট  বা ফেসবুকের মতন বড় বড় ওয়েবসাইটে এই সিস্টেম টি কাজ করবে না,  তাছাড়া মোটামুটি সকল প্রকার এপ ওয়েবসাইট এই এটি কাজ করবে।

    ওকে প্রথমে আমার নিচের Screenshots টি ফলো করুন। 

     

    এখানে ভালোভাবে অনুসরণ করে দেখুন আমি এই জিমেইল দিয়ে, এই ট্রিকটি শেয়ার করার জন্য,  ট্রিকবিডি ওয়েবসাইটে এর আগে একটা অ্যাকাউন্ট তৈরি করেছি।

    দেখুন আমাকে ওয়েবসাইট এই gmail দিয়ে আর নতুন কোন অ্যাকাউন্ট তৈরি করতে দিচ্ছে না, কারণ আমি অলরেডি এই gmail ব্যবহার করে,এই ওয়েবসাইট এ একটা নতুন একাউন্ট তৈরি করেছি।

    এখন আসি মূল পোস্টে 

    প্রথমে আমার পোষ্টের নিচে দেওয়া লিঙ্ক থেকে এই টেলিগ্রাম বট টি ওপেন করে নিবেন তারপর এখানে দেখানো জেনারেটেড ইমেইল অপশন এ ক্লিক করবেন।

     

    তারপর আপনারা অরজিনাল জিমেইল আইডিটা এখানে দিবেন, যেই জিমেইলের মাধ্যমে আপনাকে আপনার ওয়েবসাইটে বা এপ এ একের অধিক অ্যাকাউন্ট তৈরি করতে দিচ্ছে না।

    যেমন ট্রিকবিডিতে আমাকে এই জিমেইল থেকে অলরেডি একটি একাউন্ট থাকায়, নতুন একাউন্ট তৈরি করতে দেয়নি। তাই আমিও জিমেইলটা এখানে সেন্ড করে দিলাম। 

    এখন দেখুন, এখানে (.) concating এ মাধ্যমে কতগুলো gmail তৈরি করে দিয়েছে, সবার উপরের জিমেইল টা বাদে  এখানে আপনারা যে জিমেইল ভালো লাগে সেটি আপনি কপি করে নিবেন, টাচ করলেই কপি হয়ে যাবে। 

    এখন এখানে দেখুন আমার অরিজিনাল জিমেইল থেকে অল্টারনেটিভ জিমেইলটি আমি বট থেকে জেনারেট করার পর আমার পছন্দ মতো একটা জিমেইল কপি করে এখানে নতুন এখন তৈরি করার চেষ্টা করি।

     

    Done 😁 দেখুন এখম জিমেইল টা দিয়ে অলরেডি একাউন্ট তৈরি হয়ে গেছে 😎

    এখন আপনার যে অরিজিনাল জিমেইল আছে সেটা ওপেন করবেন ওটিপি বা ভেরিফিকেশন কোডের জন্য,  মানে জিমেইল এপটা ওপেন করবেন।

     

    দেখুন আমার এখানে gmail দিয়ে একাউন্ট  তৈরি হয়ে গিয়েছে এবং ট্রিকবিডি থেকে যে ভেরিফিকেশন ইমেইল  সেটিও এসে গেছে।

     

    আশা করি আপনারা বুঝতে পারছেন কোন সমস্যা হলে কমেন্টটা জানাবেন আমি ঠিক করে বুঝিয়ে দেবো।

    আনলিমিটেড জিমেইল জেনারেটর টেলিগ্রাম বট লিংক : @GmailGenerator1337_bot

    আজকের পোস্ট এ পর্যন্তই ভালো থাকবেন আল্লাহ হাফেজ।

     

    The post ৫ সেকেন্ডে টেলিগ্রাম এপের মাধ্যমে একটি জিমেইল থেকে আনলিমিটেড জিমেইল তৈরি করুন। appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/OiH1fVh
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel