• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Thursday, August 22, 2024

    New

    আসসালামু আলাইকুম কি অবস্থা আপনাদের সবার?

    আশা করি আপনারা সবাই ভাল আছেন.।

    আজকে অনেকদিন পর পোস্ট লিখতে বসলাম।

    টাইটেল দেখেই বুঝতে পারছেন কি নিয়ে আলোচনা করতে যাচ্ছি।

    এর আগেও আমি এমন বেশ কয়েকটি AI Tool আপনাদের সাথে শেয়ার করেছি।

     

    তবে আজকে যে AI Tool টি আমি আপনাদের সাথে শেয়ার করব, সেটা আমি পার্সোনালি ব্যবহার করি।

    তো চলুন কথা না বাড়িয়ে পোস্ট শুরু করা যাকঃ

    সবার প্রথমে আপনার যেকোনো ব্রাউজার ওপেন করে নিন।

    ওপেন করে  https://ift.tt/SQ0qdGmt  এই লিংকটিতে ভিজিট করুন।

     

    এই AI Tool তে বেশ কিছু ফিচার রয়েছে, আমি শুধু আপনাদের GPT 3.5 এর ফিচারটি সম্পর্কে বলছি।

    আশা করি, আপনারা নিজে থেকে সেগুলো আবিষ্কার করে নিবেন।

    মনে রাখবেন এই ওয়েবসাইটটি ব্যবহার করতে হলে আপনাকে অবশ্যই ক্রেডিট কিনতে হবে।

    কিন্তু আমরা এখানে আনলিমিটেড একাউন্ট করে এই ওয়েবসাইটের ফ্রি ট্রায়ালটাকে Abuse করব।

    আশা করি আপনারা সবাই ওয়েবসাইটটি ওপেন করে নিয়েছেন।

    এবারে আমরা এই ওয়েবসাইটে অ্যাকাউন্ট করার জন্য Temp Mail ব্যবহার করব।

    এর জন্য আমরা জনপ্রিয় টেম্প মেইল https://temp-mail.org ওয়েবসাইট ব্যবহার করব।

    Get Started বাটারের মধ্যে ক্লিক করে আমরা রেজিস্ট্রেশন করব। 

    নিচে স্ক্রিনশট যেভাবে দেখিয়ে দিয়েছি সেভাবে ফর্মটি ফিলাপ করে ফেলুন।

    আর লাল মার্ক করে দেওয়া বাটারের মধ্যে ক্লিক করুন।

    এবারে তারা আপনার মেইলের মধ্যে, একটি OTP পাঠাবে সাথে ভেরিফিকেশন লিংক পাঠিয়ে দিবে।

    আমার মতে ভেরিফিকেশন লিংকে ক্লিক করে লগইন করাই বেটার।

    আমি লিংকের মধ্যে ক্লিক করে ভেরিফিকেশন করে নেব।

     

    আমার অ্যাকাউন্ট তৈরি হয়ে গেছে। এবার সবার নিচে স্কোর করে চলে আসব।

    New Chat লেখার মধ্যে ক্লিক করব.

    এখন দেখুন আপনার সামনে GPT 3 ফ্রিতে ব্যবহার করার অপশন চলে এসেছে। সাথে আপনি চাইলে ডকুমেন্ট আপলোড করতে পারবেন।

    এবার যদি আপনার কোন ডকুমেন্ট থেকে থাকে বা ইমেজ থেকে থাকে সেটা নিয়ে যদি রিসার্চ করতে চান সেটাকে যদি ব্যবহার করতে চান, তাহলে খুব সহজে এটা দিয়ে করতে পারবেন।

    তবে মনে রাখবেন একটা সময় পড়ে আপনার লিমিট শেষ হয়ে যাবে।

    সে ক্ষেত্রে আপনি যখন আবারও Temp Mail ব্যবহার করে একাউন্ট করতে যাবেন।

    তখন আর অ্যাকাউন্ট নাও হতে পারে, কারণ তারা আপনার ডিভাইস টিকে ক্যাচ করে ফেলে।

    এক্ষেত্রে আপনি ডিভাইস চেঞ্জার ব্যবহার করে আবারো নতুন নতুন অ্যাকাউন্ট ক্রিয়েট করতে পারবেন।

    এই কাজটি করার জন্য আপনারা চাইলে, Dolphin Anti-detect Browser ব্যবহার করতে পারেন।

    ফ্রিতে একাউন্ট করে বারবার নিজের ডিভাইস চেঞ্জ করতে পারবেন। এবং বারবার এক্সেস নিতে পারবেন।

    তো এই ছিল আজকের  পোস্ট,  দেখা হচ্ছে অন্য কোন পোস্টে ।

     

    যারা এখনো আমার টেলিগ্রাম জয়েন করেন নাই।

    জয়েন করে নিনঃ আমার টেলিগ্রাম

    The post এবার ফ্রিতে ব্যবহার করুন ChatGPT- 3.5 Model রয়েছে ডকুমেন্ট আপলোড এর সুবিধা! appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/LQYPc6D
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel