• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Wednesday, October 19, 2022

    New

    আসসালামু আলাইকুম

    আশা করি সকলে ভালো আছেন।অনেকদিন পর আপনাদের মাঝে নতুন পোস্ট নিয়ে আসলাম। আশা করি সকলে ভালো আছেন।

    আপনার যদি Smart TV থাকে আর আপনি যদি ফ্রি তে নেটফ্লিক্স দেখতে চান তাহলে ঠিক পোস্ট এই এসেছেন। আমি আপনাদের TV তে ফ্রি তে Netflix Active  করে দিব।

    এইটা শুধু যাদের Smart TV আছে তাদের জন্য। ফোন বা পিসি ইউজারদের জন্য না।

    প্রথমে আপনি আপনার টিভিতে Netflix Install করে নিন। তারপর  Netflix এ লগিন Option এ যান। সেখানে Sign in Web এ ক্লিক করুন।

    তারপর আপনি একটি CODE পাবেন। সেইটি এখানে কমেন্ট করুন। তাহলেই আমি আপনার TV তে Netflix Active করে দিব।

    কিছু প্রয়োজনীয় কথা-

    কতদিন চলবে একাউন্ট..?

    ~ আপনার টিভিতে আমি আমার Crack করা একাউন্ট দিয়ে Active করে দিব। Account Password Share  করলে ২/৩ মিনিটেই সব শেষ হয়ে যাবে।   তাই Account Active হলে আপনি যেকোনো প্রফাইল এ ঢুকে শুধু দেখবেন।  কোনো কিছু চেঞ্জ করতে যাবেন না। চুপিচুপি দেখলে অনেকদিন দেখতে পারবেন

    তো এই পোস্ট এখানেই শেষ করছি।কোনো ভুল থাকলে তা দেখিয়ে দিবেন।আর বুঝতে অসুবিধা হলে বা কিছু জানার থাকলে কমেন্ট করতে পারেন।

    Connect With Me

    Facebook  –  Ahmed Afnan

    YouTube  CCXEN ( ভালো লাগলে SubsCribe করবেন।

      এরকম আরো Tips & Trick পেতে জয়েন করুন আমার Telegram গ্রুপে 

    Join Telegram Channel  –  CCXEN COMMUNITY

    The post Watch Free Netflix in Your Smart TV appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/Qy953uf
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel