• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Friday, October 7, 2022

    New

    Tempo কী? কেন?

    আহামরি কোনো অ্যাপ না, আর দশ টা মিউজিক ভিডিও মেকার এর মতোই একটি অ্যাপ। কিন্তু বিশেষত্ব হলো বিভিন্ন টিকটক, ইন্সটা রিলস এর ভিডিও তে আপনার চেহারা লাগানোর অপশন আছে। অনেক টা Reface অ্যাপ এর মতোন, কিন্তু টিকটক ভার্সন। 😅
    প্লে স্টোরে বিশ্বজুড়ে এর ডাউনলোড ৫০মিলিয়ন ছাড়িয়েছে।
    তো, কেন এটা ব্যবহার করবেন?
    কেউ জোড় করে নি। কিন্তু যারা টিকটকার তাদের কাজে লাগবে হয়তো, আবার কেউ হয়তো সখের বশে ব্যবহার করে থাকবেন। “কেন” এর উত্তর দেয়ার আমি কেউ নই এখানে, আপনি নিজে।


    App Name: Tempo
    Size: ±90 MB
    Link: V4.1.0

    Older versions:
    V3.9.5
    V3.9.0

    যাদের ফোনে কাজ করবে তাদের প্রথমটা তেই কাজ করবে। তবুও আমি আরো দুইটা পুরাতন ভার্সন এর মোড দিলাম, যদি কোনোভাবে আপনাদের উপকারে আসে, সে আশায়।

    বিঃদ্রঃ উপরের মোড গুলোর কোনোটিই আমার বানানো নয়।

    আমি আমার ফোনে প্রথমটাই (V4.1.0) ট্রাই করেছি, সেটাই ঠিক-ঠাক কাজ করতেছে গত ৪ দিন ধরে।

    তো আর কথা না বাড়িয়ে মোড এর ফিচার গুলো দেখে নিন প্রমাণ সহ।
    মুলত অ্যাপ টা প্রিমিয়াম মোড করা, তাই প্রিমিয়াম ভার্সনের যে ফিচার সেটাই পাবেন, মোড এর আলাদা কোনো ফিচার নেই।
    তবুও নিচে তালিকা দিলাম।
    – প্রথমত কোনো প্রকার কোনো অ্যাড দেখতে পাবেন না।
    – কোনো ওয়াটারমার্ক যুক্ত হবে না ভিডিওতে।
    – 1080p তে ভিডিও আউটপুট পাবেন।

    তবে ১টি অসুবিধা রয়েছে এই মোড এ,
    – যখন আমি ফ্রী ভার্সন দিয়ে “double tail” নামের একটি ভিডিও এডিট করলাম সেটায় সময় লেগেছিল প্রায় ৪০ সেকেন্ড। আর এই মোড দিয়ে একই ভিডিও তে একই পোট্রেট বসাতে সময় লেগেছিল ১ মিনিট ১০-১২ সেকেন্ড। তাই, আমি ক্যাশে ক্লিয়ার করে আবার ট্রাই করলাম এবং সেবারও ১ মিনিটের উর্ধ্বে ছিল।
    এর কারণ আমার জানা নেই। আপনাদের শুধু জানিয়ে রাখলাম।





    যারা ভাবতেছেন যে ছেলেদের ছবি যদি কোনো মেয়ের ভিডিওতে বসাই তাহলে কি দাড়ি/মোছ কি থাকবে?
    -না, দাড়ি/মোছ রিমুভ করে দেয় অটো।

    আজ এ পর্যন্তই।

    তবে হ্যা, যদি কারো এই তিনটা ভার্সনও সাপোর্ট না করে, তাহলে বলবেন, আরো কয়েকটা ভার্সন যুক্ত করবো।

    The post Tempo এর প্রিমিয়াম মোড নিয়ে নিন (৩টি ভার্সন) বিভিন্ন পপুলার টিকটক বা ইন্সটা রিলস এ নিজের ফেস লাগান। appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/bBZhYGR
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel