• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Friday, September 9, 2022

    New

    আস্সালামুআলাইকুম। 🙂
    .

    আমি নাহিদুল ইসলাম সাগর। 🙂
    .
    আশা করি সবাই ভালো আছেন। 🙂
    .

    আজ আমি যা শেয়ার করতে যাচ্ছি,

    কিভাবে আপনার Blogger সাইটের Home Page এ Hide হয়ে যাওয়া সকল Post গুলো পুনঃরায় Show করাবেন।

    .
    তো মূল পোস্টে আসা যাক। 🙂
    .

    তো শুরুতেই আমি গেলাম আমার ব্লগার সাইটের Blogger > Layout > Main Blog Post Section. দেখুন আমার Number Of posts on main page হচ্ছে ৫ । অর্থাৎ প্রথম পেজে মোট ৫ টি পোস্ট শো করবে, তারপর Next Page Show করবে।😃

    0

    কিন্তু দেখুন আমার মাত্র ১ টি পোস্ট Show করছে।😥

    1

    মাথা হ্যাং হয়ে যাওয়ার মতো অবস্থা। দেখুন পরের পেজে গেলে বাকি পোস্ট গুলো Show করছে। কিন্তু Homepage তে মাত্র ১টি Show করছে। 😬

    2

    সমাধান ::

    😁

    যেই ১টা পোস্ট Show করছে, ঐ পোস্ট Edit করুন। এবার পোস্টের মাঝের কোন এক যায়গায় Cursor নিয়ে যান। এরপর Menu বার থেকে PAGE BREAK Option Select করে Page Break করে দিন।

    3

    PAGE BREAK হয়ে গেলে Update Post করে দিন । তারপর দেখুন ম্যাজিক।

    4

    Congratulations. দেখুন ৫ টি পোস্টই HOME PAGE তে SHOW করছে।

    5

    কিছু কথা :

    # যদি ৫ টি পোস্ট এর ভিতর ৩ টি HOME PAGE তে SHOW করে তখন ঐ ৩ নং পোস্ট Edit করে PAGE BREAK করে Update দিন , তাহলে ৫ টি পোস্টই Show করবে।
    # আমার Layout তে ৫টি পোস্ট Select করা তাই ৫ টি পোস্ট বার বার বললাম । বিভিন্ন জনের বিভিন্ন রকম সংখ্যা হতে পারে।
    .
    .
    সবাইকে আমার নতুন সাইট ভিজিট করার অনুরোধ রইলো। 😃
    .
    আমার সাইট : TipsFCBD.Blogspot.Com 🙂
    .

    তো আজকের পোস্ট এখানেই শেষ করছি। র্সবশেষে একটাই কথা বলবো, অনেক কস্ট করে লিখেছি। আশা করি লাইক দিবেন এবং কমেন্টে জানাবেন কেমন লাগেলো। 🥰

    The post How to Show All Hidden Post in Blogger Homepage appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/QZ6uedE
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel