• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Monday, July 8, 2024

    New

    আসসালামু আলাইকুম

    আশা করি সকলেই অনেক ভালো আছেন। অনেকদিন পর আপনাদের সাথে আবারো এন্ড্রয়েড গেম রিভিউ পোস্ট নিয়ে হাজির হয়ে গেলাম। আজকে আপনাদের সাথে অফলাইনে খেলার জন্য ৩ টি শুটিং গেমের রিভিউ দিবো, যেগুলো খেলে আপনাদের অনেকটা ভালো লাগবে। অন্তত বোর হবেন না একদিন খেলেই এতটুকু গ্যারান্টি দিতে পারি।

     

    অফলাইনে খেলার জন্য ৩ টি অফলাইন শুটিং গেম

    আসুন প্রথমেই দেখে নেই যে গেম গুলো নিয়ে রিভিউ দিবো তাদের নামঃ

    1. Brutal Strike
    2. Sniper 3D
    3. Dead Trigger

    এই গেম গুলোর সব গুলোই অফলাইন। এগুলোর ডাউনলোড লিংক আমি নিচে দিয়ে দিবো। এই গেম গুলো খেলে আপনাদের ভালো লাগবেই আশা করছি। তো চলুন কথা না বাড়িয়ে গেমের রিভিউ নিয়ে কথা শুরু করা যাক।

     

    Brutal Strike

    অফলাইনে fps শুটিং গেম গুলোর মধ্য বেস্ট গেম গুলোর মধ্য একটি হলো Brutal Strike. এই গেমটির সাইজ মাত্র ১৪০ এম্বি। এবং প্লে স্টোরে এটার রেটিং রয়েছে 4.7 । গেমটির রিভিউ দেখেই বোঝা যায়, এই গেমটি ঠিক কতটা জনপ্রিয়। প্লে স্টোর থেকে এটি ডাউনলোড হয়েছে ৫ মিলিয়নের ও বেশিবার। এই গেমটি খেলার জন্য আপনার ফোনের র‍্যাম ৩ জিবি হলেও ভালো মতো খেলতে পারবেন। তবে ২ জিবি হলে ল্যাগ দেখা দিতে পারে।

    তবে পারফর্ম্যান্সটা বেশিরভাগ আপনার ফোনের প্রসেসর এর উপরই নির্ভর করবে। যদি এই গেমের গ্রাফিক্স এর কথা বলি তাহলে এর গ্রাফিক্সটা নিয়ে একটু প্রসংশা করতেই হয়। এত কম সাইজের গেমের পরেও তারা বেশ ভালো গ্রাফিক্স সিস্টেম প্রোভাইড করেছে। এই গেমটি সম্পূর্ণ অফলাইন নয়। এটাতে আপনারা অফলাইনে লেভেল কম্পিলিড করতে পারবেন অর্থাৎ ক্যারিয়ার মোড টা খেলতে পারবেন।

    তবে এটাতে আপনারা চাইলে বন্ধুদের সাথে মাল্টিপ্লেয়ার মোডেও খেলতে পারবেন, তবে সেটা অনলাইনে খেলতে হবে। এই গেমে আপনারা অনেক ধরণের weapon (বন্ধুক) দেখতে পাবেন। এই গেমটিতে আমার পার্সোনাল রেটিং দিবো আমি 8.5/10 । এই গেম সম্পর্কে আর বেশি কিছু বলার নেই, বাকিটা নিচের স্ক্রিনশট দেখে কিংবা গেম খেলে দেখতে পারেন।

     

    Sniper 3D: Gun Shooting Games

    আরো একটি বেশ ভালো একটি অফলাইন শুটিং গেম হলো এই Sniper 3D. এই গেমটির সাইজ মাত্র ১৩৫ এম্বির আশে পাশে। এবং প্লে স্টোরে এটার রেটিং রয়েছে 4.5 । গেমটির রিভিউ দেখেও বোঝা যায়, এই গেমটাও ঠিক কতটা জনপ্রিয়। প্লে স্টোর থেকে এটি ডাউনলোড হয়েছে ৫০০ মিলিয়নের ও বেশিবার। এই গেমটি খেলার জন্য আপনার ফোনের র‍্যাম ৩ জিবি হলেও ভালো মতো খেলতে পারবেন। তবে ২ জিবি হলে ল্যাগ দেখা দিতে পারে। তবে পারফর্ম্যান্সটা বেশিরভাগ আপনার ফোনের প্রসেসর এর উপরই নির্ভর করবে।

    এই গেমটির নামের সাথে 3D আছে, তাই আমি আশা করেছিলাম গেমটা সম্পূর্ণ 3D গেম হবে। তবে এক্ষেত্রে আমি কিছুটা নিরাশ হয়েছি। এটা একদম পুরোপুরি 3D না, তবে 3D ভাইভ পাবেন কিছুটা। অর্থাৎ তারা 3D করার অনেক চেষ্টা করেছে। তবে যা 3D নয় তাকে 3D বলে চালানোটা মানায় না। তারপরেও গ্রাফিক্স নিয়ে আমি সন্তুষ্ট। যদি গেমের নামের সাথে 3D না দিতো তাহলে কোনো সমস্যাই ছিলো না আমার। শুধু নামটায় 3D দিয়ে এক্সপেকটেশনটা বাড়িয়ে দিয়েছিলো।

    যাই হোক, গেমটার গ্রাফিক্স অনেক ভালো। আগেই বললাম যে 3D না হলেও 3D এর ভাইভ পাবেন, যা আপনার গেম প্লে কে অনেকটা মজার করে তুলবে। এটায় আপনাদের অনেক মিশন থাকবে যা পূরণ করতে হবে। এই গেমে আপনারা অনেক স্নাইপার পেয়ে যাবেন। আর একেকটা স্নাইপার একেকটার থেকে স্পেশাল ও ভিন্ন, যা আসলেই ভালো লাগবে। এই গেমেটিতে আমার পার্সোনাল রেটিং থাকবে 9/10। বাকিটা গেম খেললেই বুঝে যাবেন।

     

    Dead Trigger : Survival Shooter

    অফলাইনের জন্য আরো একটা বেশ ভালো অফলাইন গেম এটি। এই গেমটির সাইজ মাত্র ১৪৫ এম্বির আশে পাশে। এবং প্লে স্টোরে এটার রেটিং রয়েছে 4.5 । প্লে স্টোর থেকে এটি ডাউনলোড হয়েছে ৫০ মিলিয়নের ও বেশিবার। এই গেমটি খেলার জন্য আপনার ফোনের র‍্যাম ৩ জিবি হলেও ভালো মতো খেলতে পারবেন। তবে ২ জিবি হলে ল্যাগ দেখা দিতে পারে। তবে পারফর্ম্যান্সটা বেশিরভাগ আপনার ফোনের প্রসেসর এর উপরই নির্ভর করবে।

    এটা একটা শুটিং গেমের পাশাপাশি একটি সার্ভাইভাল গেম ও। কেননা এই গেমে আপনাকে জোম্বিদের থেকে বেচে থেকে নিজেকে সার্ভাইভ করতে হবে। এই গেমে আপনাকে একটি শহরকে বাচাতে হবে। শহরকে পুরো-পুরো এক্সপ্লোর করতে হবে। এছাড়াও এটাতে স্টোরিলাইনের ভাইভ পাবেন। এখানে আপনাকে প্রতিটা মিশনে নানান মিস্ট্রি দিবে, যা আপনাকে সলভ করতে হবে।

    এটা অফলাইল বা অনলাইন দুইভাবেই খেলতে পারবেন। এটার গ্রাফিক্স বেশ ভালো আর স্টোরিটাও মোটামুটি অনেকটাই ভালো। এই গেমটা খেলে আপনারা অনেকটা মজা পাবেন। একই গেমে জোম্বি, শুটিং ও সার্ভাইভ থাকাটাও বেশ ভালোই কম্বিনেশন। আশা করি গেমটি ভালো লাগবে। এই গেমটিতে আমার পার্সোনাল রেটিং থাকবে 8.5/10 । বাকিটা নিজেরা গেম খেললেই বুঝতে পাবেন।

     

    …All Games Download Link…

    1. Brutal Strike
    2. Sniper 3D
    3. Dead Trigger

     

    শেষ কথা

    তো এই ছিলো আজকের পোস্ট। আশা করছি গেম গুলোর রিভিউ আপনাদের ভালো লাগবে। এরপর আপনারা কোন ক্যাটাগরির গেমের রিভিউ চান তা কমেন্ট করে জানাবেন। আর এর আগে যারা কম্পিউটার গেমের রিভিউ নিয়ে পোস্ট চেয়েছিলেন তাদের কাছে আমি আন্তরিকভাবে ক্ষমা চেয়ে নিচ্ছি। আমার কম্পিউটারের মনিটরে একটা সমস্যার জন্য সেটা ম্যাকানিক এর কাছে ঠিক করতে দিয়েছি। আর মনিটরে সমস্যা থাকায় কম্পিউটারে গেম খেলা হচ্ছে না এরই সাথে রিভিউ ও দেওয়া সম্ভব হচ্ছে না।

    আমার মনিটরটি ঠিক হয়ে গেলেই দ্রুত(প্রায় ৫-৭ দিন সময় লাগতে পারে) আপনাদের সাথে কম্পিউটার গেমের রিভিউ নিয়ে পোস্ট দিবো। আশা করছি আপনারা বিষয়টা বুঝতে পারবেন। তো আজকের মতো এতটুকুই, দেখা হবে পরবর্তী কোনো পোস্টে। সে পর্যন্ত সকলেই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

    The post অফলাইনে খেলার জন্য ৩ টি অফলাইন শুটিং গেম [Under 150MB] appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/U148x7T
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel