• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Thursday, July 4, 2024

    New

    বর্তমান শুরু করছে আর্টিফিশিয়াল ইন্টারেস্টের যুগ। এই সময়ে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স এর মাধ্যমে আপনি আপনার প্রোডাক্টিভিটি বাড়িয়ে নিতে পারবেন কয়েক গুণ। এজন্য আপনাকে খাটাতে হবে আপনার বুদ্ধি এবং দক্ষতা যা আপনি ইতিপূর্বে শিখে এসেছেন।
    আজকে আমি এই পোস্টে দেখাবো কিভাবে আপনি আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স এর মাধ্যমে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স থেকে কাজ আদায় করে নিতে পারেন।

    উদাহরণ

    উদাহরণের জন্য আজকে আমি কি ব্যবহার করব। আমরা সবাই জানি চ্যাট জিপিটি প্রিমিয়াম ভার্সন খুব সুন্দর ছবি আকতে পারে।
    এর জন্য দরকার পড়বে gpt 4 এর। যেহেতু আমার কাছে আছে তাই আনি এটি ডেমো হিসেবে আপনাদের দেখাচ্ছি।
    আপনারা এই বুদ্ধি কাজে লাগিয়ে বিভিন্ন ভাবে বিভিন্ন কাজ আদায় করতে পারবেন।

    আমি চাচ্ছি একটি ভারতীয় খেলোয়াড়ের ছবি জেনারেট করতে, কিন্তু আমার কাছে সঠিক কোন ধারণা নেই কিভাবে কোন ফর্ম ব্যবহার করলে সঠিক সুন্দর একটি ছবি আসতে পারে।
    এর জন্য আমি গুগল থেকে রোহিত শর্মার একটি ছবি ডাউনলোড করে নিলাম এবং চ্যাট জিপিটি তে আপলোড করে নিচের প্রম্পটি দিলাম
    Prompt : i want to generate an image from an generative AI, so give me a the prompt that helps me to generate same this image by any AI 


    সাথে সাথে চ্যাটিভিটি আমাকে একটি সুন্দর এবং ডিটেইল্ড জেনারেট করে দিল যার মাধ্যমে আমি যেকোনো আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স যেগুলো ছবি আঁকতে পারে তার সাহায্যে সুন্দর এবং আমার প্রধানকৃত ছবিটির মত একটি ছবি শেয়ার রেট করতে পারবে।
    আপনি যদি চ্যাট জিপিটির দেয়া ফর্মটি লক্ষ্য করুন তাহলে দেখবেন এখানে বিভিন্ন জিনিস ডিটেলস দেয়া আছে যেমন হাসি, ব্যাট ধরার ভঙি ইত্যাদি। যা আমার সাধারণ চিন্তায় আসেনি।

     এবার চ্যাট জিপিটির দেয়া প্রম্প আমি আবার পেস্ট করলাম। সাথে সাথে প্রম্পের মত একটি ছবি জেনারেট হয়ে গেল। যেহেতু আমার এই ছবিটি ভালো লাগেনি তাই আমি একাধিক ছবি রিজেন্ট রেট করে নিলাম যেটি ভালো লাগবে সেটাই আমি রেখে দিব।


    দুটি ছবি নতুন করে জেনারেট করার পর আমি পেয়ে গেলাম আমার সবচেয়ে পছন্দের একটি ছবি। এই ছবিটি আমার দেয়া রয়েছো আমার ছবির সাথে প্রায় হুবহু মিলে গিয়েছে। যেখানে আমার এই চিন্তা করতে অনেক সময় লাগার কথা কিন্তু চ্যাট জিপিটির মাধ্যমে খুব সহজেই আমি কাজটি করিয়ে নিলাম।

     এভাবে আপনারা আর্টিফিশ ব্যবহার করে আপনাদের প্রোডাক্টিভিটি বাড়াতে পারবেন বহুগুন। আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স কে ভয় না পেয়ে তাকে সাদরে গ্রহণ করুন এবং নিজের যোগ্যতা বাড়াতে কাজে লাগান।

    লাইভ টিভি বা লাইভ স্পোর্টস দেখতে যেকোনো লাইভ স্পোর্টস ইভেন্টের আপডেট পেয়ে আমাদের টেলিগ্রাম চ্যানেলে বা সাইটে যুক্ত থাকতে পারেন। Bdix Tv 247 Telegram Bdix Tv Website আপনারা হয়তো জেনে অবাক হবে আমার কোডিং দক্ষতা নেই। কিন্তু চ্যাট জিপিটি ব্যবহার করে আমি এই ওয়েবসাইট টি বানিয়েছি।

     

     

     

     

     

     

    The post কিভাবে AI দিয়ে AI থেকে কাজ আদায় করিয়ে নিবেন? প্রোডাক্টিভিটি বাড়ান বহুগুণ। appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/wTWaAqb
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel