• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Sunday, February 5, 2023

    New

    আমাদের ইন্টারনেট সেবা প্রদানকারীর FTP সার্ভার খুঁজে বের করুনঃ

    ফাইল ট্রান্সফার প্রোটোকল (FTP) সার্ভারের জন্য সম্পূর্ণ তথ্য সরবরাহের জন্য বাংলাদেশের সবচেয়ে বড় ফ্রী FTP সার্ভার তথ্য সরবরাহকারী সাইট BD FTP Servers।
    এটি একটি ওয়েবসাইট, যেখানে প্রত্যেক ইন্টারনেট সেবা প্রদানকারীর FTP সার্ভারের তথ্য শেয়ার করা হয়। এবং এটি বাংলাদেশের সবচেয়ে বড় ফ্রী FTP সার্ভার তথ্য সরবরাহকারী।

    এই সাইট থেকে আপনি আপনার ইন্টারনেট সেবা প্রদানকারীর FTP সার্ভারের তথ্য পাচ্ছেন। এটি খুব সহজ। শুধু মাত্র একটি ইন্টারনেট কানেক্টিভ কম্পিউটার এবং ওয়েব ব্রাউজার লাগবে। তারপর BD FTP Servers সাইটে যান। এখানে আপনি আপনার ইন্টারনেট সেবা প্রদানকারীর নাম খুঁজে বের করতে পারেন।

    তারপর সেই ইন্টারনেট সেবা প্রদানকারীর FTP সার্ভারের তথ্য দেখতে পারেন। এখানে আপনি সার্ভারের IP ঠিকানা, প্যাসওয়ার্ড, পোর্ট ইত্যাদি তথ্য পাবেন।

    তাই এটি সেবা প্রদানকারীর সেবা পরীক্ষা করা এবং তার সঠিক তথ্য প্রদান করা প্রয়োজন। এটি আপনার সেবা প্রদানকারীর তথ্য কে অনুযায়ী অনুসন্ধান করার সুযোগ প্রদান করে।

    একটি অতি গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য, যা BD FTP Servers দেয়, হলো ইন্টারনেট সেবা প্রদানকারীদের FTP সার্ভারের তালিকা। এটি আপনাকে আপনার প্রায়শ্চিত্ত ইন্টারনেট সেবা প্রদানকারীর FTP সার্ভারের নাম সহ বেছে নিতে সুযোগ প্রদান করে।

    তাই, আপনি যদি কোনও FTP সার্ভরের তালিকা, ঠিকানা, লিংক, মিডিয়া সার্ভার বা লাইভ টিভি সার্ভার অনুসন্ধান করছেন, তাহলে BD FTP Servers আপনাকে সহায়তা করবে। সময়বর্তী অবস্থায়, এটি বাংলাদেশের সবচেয়ে বড় ফ্রী FTP সার্ভার তথ্য প্রদানকারী।

    তাই, যদি আপনার কোনও ইন্টারনেট সেবা প্রদানকারীর তথ্য পেতে হয়, তাহলে আপনি সহজেই BD FTP Servers এ গিয়ে তার তথ্য পেতে পারেন। এটি আপনাকে আপনার প্রয়োজনীয় তথ্য পেতে এবং তা ব্যবহার করতে সুযোগ প্রদান করে।
    Bd ftp serves

    The post আপনার ইন্টারনেট সেবা প্রদানকারীর FTP সার্ভার যেভাবে খুঁজে বের করবেন appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/ENX4Bbx
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel