• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Wednesday, February 15, 2023

    New

    আসসালামু আলাইকুম। TrickBD তে আপনাদেরকে স্বাগতম। আশা করি সকলেই ভালো আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে আলহামদুলিল্লাহ ভালো আছি।

    ইউটিউব ব্যবহার করিনা এমন একজন স্মার্টফোন ব্যবহারকারীকে পাওয়া যাবেনা।কিন্তু ইউটিউবের সবচেয়ে বিরক্তিকর দিক হচ্ছে একটু পর পর Ad আসে এবং বাধ্যতামূলক ভাবে বিজ্ঞাপনের একাংশ দেখতেই হয় যেমনটা হয়ে থাকে টিভি চ্যানেলগুলোর ক্ষেত্রে।তারপরেও কয়েক বছর আগে শুধু যারা চ্যানেল এ মনিটাইজেশন এনাবেল করতেন তাদের ভিডিওগুলোতে শুধু বিজ্ঞাপন আসতো,কিন্তু এখন তো সব ভিডিওতেই বিজ্ঞাপন দেখতে হয়।এটা আমাদের সময় নষ্ট করার পাশাপাশি অস্বাভাবিক ভাবে ডেটা খরচ করে।

    আর এই বিজ্ঞাপন থেকেই বাঁচতে যারা রুটেড ইউজার আছি তারা হয়তো YouTube vanced অথবা YouTube revaced ব্যবহার করে থাকি।যা আমাদের Ad থেকে মুক্তি দেয় ঠিকই কিন্তু ইউটিউবের অফিসিয়াল Appটির মতো Up to date সার্ভিস দিতে পারেনা। এবং আপডেট আসে অনেক দেরীতে। তাই আমরা ইউটিউবের আপটেড ফিচার গুলো পেতে অনেক অপেক্ষা করতে হয় আর ততদিনে ইউটিউব আরো খানিকটা আপডেট হয়ে যায়, মূল কথা অফিসিয়াল YouTube এর সাথে তাল মেলাতে পারেনা YouTube vanced।

    আজকে আমি শেয়ার করবো কিভাবে একদম লেটেস্ট ভারসন এর ইউটিউব অফিসিয়াল App এ বিজ্ঞাপন ফ্রি এবং ব্যাকগ্রাউন্ড প্লে এনাবেল করবেন খুব ছোট্ট একটা Xposed module এর সাহায্যে।

    মডিউলটার নাম: YouTube Adaway
    Size: 3MB
    ডাউনলোড লিংক: G-Drive

    Requirement : রুট লাগবেনা শুধু XPOSED Firmware ইনস্টল থাকলেই হবে।

    মডিউল apk টি ডাউনলোড করে Xposed Maneger এ এনাবেল করে দিয়ে ফোনটি রিবুট করুন কাজ শেষ।এখন ইউটিউব অপেন করে দেখুন একদম এড ফ্রি + ব্যাকগ্রাউন্ড প্লে এনাবেল হয়েছে।

    ভুলত্রুটিগুলো ক্ষমা সুলভ দৃষ্টিতে দেখবেন।
    ভালো থাকুন।
    আল্লাহ হাফিজ।


    ফেসবুকে আমি
    টেলিগ্রামে আমি

    The post [Xposed] YouTube Adaway -Latest version YouTube এ Ad free এবং প্রিমিয়াম ফিচার ব্যবহার করুন। appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/dqgaB35
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel