• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Tuesday, June 13, 2023

    New

    আসসালামু আলাইকুম

    সবাই আশা করি অনেক অনেক ভালো আছেন। আমিও ভালো আছি অনেক। আজকে আপনাদের জন্য নিয়ে এলাম একটি ছোট সাইজের গেমস। সিম্পল এই গেমসটি খেলতে অনেক দারুন লাগে। এটা পাখি শিকাররের একটি গেমস, আপনাকে তীর দিয়ে পাখি মারতে হবে।

    যেকোনো এন্ড্রয়েড ফোন ও ট্যাবে গেমসটি খেলতে পারবেন । ভালো কোনো প্রসেসর লাগবেনা, র্যাম অল্প হলেও চলবে। অতি সাধারণ এই গেমস এর গ্রাফিক্সও খুব সাদামাটা। তারপরেও অনেকে এটাকে পছন্দের তালিকায় রেখেছেন । অবসর সময় এটা খেলার জন্য আদর্শ একটি সময়। কেননা, গেমসটিতে উচ্চশব্দ নেই, কোনো নয়েজ নেই, ভিন্ন ভিন্ন আওয়াজও দেওয়া নেই। এজন্য বিরক্ত হওয়ারও কোনো সুযোগ নেই। আপনি নিশ্চিন্তে ও ঠান্ডা মাথায় খেললে ঘন্টা পার হয়ে যাবে।

    চলুন তবে দেখে আসা যাক, গেমসটি কেমন! নিচে স্ক্রিনশট ও এ্যারো চিহ্ন দিয়ে ভালোভাবে বুঝিয়ে দেওয়া হয়েছে।

    Details :
    Name : Archery Bird Hunter
    Version : 2.18.5
    Release on : 15 March 2023
    Last update : 16 Oct 2015
    Required os : Android 4.4.4 and up,
    Downloads : 10M+

    এই গেমস’টি ডাউনলোড করতেঃ এখানে ক্লিক করুন

    ডাউলোড করা শেষ হলে গেমসটি ওপেন করুন। প্রথম ডিসপ্লে’তে এরকম দেখাবে, এরপর চিহ্নিত প্লে বাটনে চাপ দেন।

    তারপর এরকম অনেকগুলো ম্যাপ দেখতে পাবেন । প্রথমটাতে খেলতে পারবেন ফ্রী তে। পরেরগুলো ধাপে ধাপে আনলক হবে, অথবা আপনি কয়েন দিয়েও কিনতে পারবেন।

    ম্যাপে চাপ দেওয়ার পরে খেলা শুরু হয়ে যাবে। সেখানে আপনাকে জানিয়ে দেওয়া হবে যে, আপনাকে কোন কোন রঙের পাখি শিকার করতে হবে। আবার কোনটির জন্য কত কয়েন করে পাবেন সেটাও আপনি দেখতে পারবেন।

    আপনার সাথে একটা কুকুর থাকবে। পাখিরা সামনের ওই গাছে বসে থাকবে। আপনি ধনুক টেনে ধরে তীর ছড়বেন পাখির দিকে। পাখির গায়ে লাগার পরে পাখিটি মরে নীচে পড়ে যাবে, তখন আপনার কুকুর গিয়ে পাখিটিকে নিয়ে আসবে ও খাচায় রেখে দেবে।

    গেমসের শপ-এ গেলে আপনি অনেক ধরনের জনিস কিনতে পারবেন এবং তা আপডেট করে আরো শক্তিশালী করে নিতে পারবেন।

    গেমসটি আগেও অনেকে খেলেছেন, যারা খেলেননি তারা উপরের লিংক থেকে ডাউনলোড করে নিন। ট্রাই করে দেখুন, কেমন লেগেছে সেটা কমেন্ট করে জানান। ধন্যবাদ সবাইকে এতক্ষণ সময় নিয়ে সম্পূর্ণ পোস্ট পড়ার জন্য। আল্লাহ হাফেজ,,,!

    The post নিয়ে নিন সিম্পল ও অসাধারণ একটি পাখি শিকারের গেমস! এখন ঘরে বসে পাখি শিকার করুন, বিস্তারিত দেখুন মূল পোস্টে। appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/RcD5Jvq
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel