• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Wednesday, June 21, 2023

    New

    আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

    প্রিয় ট্রিকবিডি বাসি কেমন আছেন সবাই?আশা করি মহান আল্লাহ তা’আলার অশেষ রহমতে অনেক ভাল আছেন।

    আজকে আলোচনা করবো নিজের ইমেজ দিয়ে শর্ট ভিডিও বানানোর জন্য কয়েকটি ভিডিও টেম্পলেট ব্যাবহার করার একটি ওয়েবসাইট সম্পর্কে।
    বর্তমান সময়ে সবাই টিকটক,ফেসবুক রিলস,ইনস্টাগ্রাম ভিডিও,ইউটিউব শর্ট ভিডিও বানিয়ে থাকি।এর জন্য অনেকেই নিজের ছবি দিয়ে বিভিন্ন ধরনের ভিট বা ইমেজ ইফেক্ট ব্যাবহার করে থাকি ।আর এই শর্ট ভিডিও গুলো বানানোর জন্য প্রয়োজন হয় অটো ভিডিও টেম্পলেট। এর জন্য ক্যাপকায়াত এপ্সটি সবার কাছে অনেক জনপ্রিয় হয়েছে।
    তাই নিজেদের ছবি আর ভিডিও দিয়ে আকর্ষণীয় ভাবে ভিডিও বানানোর জন্য সবাই ক্যাপকাট এপ্সের কোন তুলনা হয়না।আমরা অনেকেই ক্যাপকাটের মাঝে ভাল টেম্পলেট গুলো খুজে পাইনা।তাই তাদের জন্য আজকে আমার এই পোস্ট। এই পোস্টের মাধ্যমে আপনারা অনেক সুন্দর সুন্দর ক্যাপকাট টেম্পলেট গুলো পেয়ে যাবেন খুব সহজেই।
    এই ওয়েবসাইটটিতে আরো অনেক এপ্সের টেম্পলেট রয়েছে।
    চলুন তাহলে শুরু করা যাক
    প্রথমে এই লিংকে ক্লিক করুন Thairedits template

    Cupcut apps download With Playstore

    এরপর আপনার পছন্দ অনুযায়ী যেকোন একটি টেম্পলেট এ ক্লিক করুন

    এরপর Use On Temples এ ক্লিক করুন

    তারপর আবার Temples এ ক্লিক করুন

    এরপর আপনার যে ছবি দিয়ে ভিডিওটি বানাতে চান ঐ ছবি গুলো সিলেক্ট করুন এবং Preview তে ক্লিক করুন

    এখন দেখুন আমার ভিডিওটি তৈরি হয়ে গেছে এখন এই ভিডিও সেভ করার জন্য Export এ ক্লিক করুন

    তারপর আপনি যদি চান আপনার টিকটকে আপলোড করবেন তাহলে ভিডিওটিতে কোন প্রকার watermark থাকবেনা।আর যদি Exoort এ ক্লিক করুন তাহলে ভিডিওতে Capcut watermark থাকবে।আমি সাজেস্ট করবো tiktok এ এক্সপোর্ট করে সেভ করতে।

    আমি আমার সাধ্যেমতো চেষ্টা করেছি আপনাদের ভাল ভাবে বুঝানোর জন্য।আমার এই পোষ্টটি আপনাদের কেমন লেগেছে তা অবশ্যই কমেন্ট করে জানিয়ে দিবেন।

    তো আর কথা না বাড়িয়ে আজ এইখানেই বিদায় নিচ্ছি আমি

    সোহেল আরমান রাজু

    আমার সাথে যেকোন প্রয়োজনে যোগাযোগ করতে চাইলে Facebook – Instagram – & Telegram

    পোস্টের কোন অংশে ভুলক্রটি হলে সবাই ক্ষমাদৃষ্টিতে দেখবেন ।

    সবাই ভাল থাকুন সুস্থ থাকুন আর নিয়মিতো ট্রিকবিডির সাথেই থাকুন এই প্রত্যাশায় বিদায় নিচ্ছি ,ধন্যবাদ

    আল্লাহ হাফেজ

    The post Capcut টেম্পলেট ও অন্যান্য ভিডিওর টেম্পলেট দিয়ে ভিডিও বানানোর জন্য অসাধারণ ওয়েবসাইট। appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/V2D8ICK
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel