• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Thursday, June 1, 2023

    New

    আসসালামু আলাইকুম।

    আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন। আর যদি ভালো না থাকেন তাহলে trickbd ভিজিট করুন। আপনার শরীর না হলেও আশা করা যায় মন অনেকটাই ভালো হবে।

    আজকে যে বিষয়টা নিয়ে লিখতে বসলাম সেটা হচ্ছে শেয়ারইট এর স্পিড বৃদ্ধি করার টেকনিক। আমরা প্রতিনিয়ত ডেটা শেয়ারইট এর মাধ্যমে আদান-প্রদান করে থাকি। বর্তমান সময়ে এটি অনেক জনপ্রিয় এবং কাজের অ্যাপ। আগে এটির আদান-প্রদান স্প্রিট অনেক স্লো হলেও বর্তমানে অনেকটা ফাস্ট হয়েছে। কারণ প্রত্যেকটা জিনিসই যতদিন যায় তত আপডেট হয়। আর আমাদের কাজ হচ্ছে সেই আপগ্রেড টাকে আরো একটু আলট্রা ম্যাডামে নিয়ে যাওয়া। যাই হোক, ট্রিকবিডি এর ভিজিটররা সাবার থেকে একটু আলাদা তো হবেই।

    যাই হোক অনেক বকবক হলো এবার কাজের কথায় আসি। আসলে বকবক করার করার জন্য পর্যাপ্ত সময় সব পোস্টে পাওয়া যায় না। এই track টা অনেক ছোট হলেও কাজের। এক লাইনে শেষ করা যায় ট্রিকটা, তাই এর আগে একটু বকবক করে নিলাম 😂…….

     

    তাহলে চলুন মূল কাজে যাই:

    শেয়ারইট ব্যবহার তো আমরা সবাই জানি। তাই নতুন করে স্ক্রিনশট যুক্ত করলাম না। কারণ এখানে বোঝানোর মত কিছুই নেই। আপনারা যখন আপনাদের ফাইল ট্রান্সফার করবেন, তখন দুটি ফোনের মধ্যে যেকোনো একটির স্কিন অফ করে দিবেন। ব্যাস এটাই… দেখুন আপনার স্পিড আগের থেকে অনেক বেড়ে গেছে।

     

    তাহলে বন্ধুরা আজকে এ পর্যন্তই। দেখা হবে পরবর্তী পোস্টে, আসসালামু আলাইকুম।

    The post SHAREit এর স্পিড 10x বাড়ান নিমিষেই। appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/qAaZzJc
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel