• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Friday, March 24, 2023

    New

    দারাজ দক্ষিণ এশিয়া এবং দক্ষিণ পূর্ব এশিয়ার একটি সরবরাহ প্রতিষ্ঠান এবং অনলাইন দোকান। এই অনলাইন দোকান এ সব ধরনের পণ্য পাওয়া যাই। যে সব জিনিসপত্র মানুষ এ প্রয়োজন পরে যে সব জিনিসপত্র এখানে পাওয়া যায় এবং অর্ডার করা যায়.!

    দারাজ প্রতিনিয়ত নানা ধরনের campaign চালু করে থাকে আর সেই campaign থাকে ক্যাশব্যাক Discount আরো অনেক কিছু আর এখন দারাজ এ চলতেছে রামাদান campaign.! এই campaign এ দারাজ থেকে যে কোনো সিমে যেকোনো পরিমাণ মান Mobile Recharge করলে পাবে ১৫ থেকে ২০% Cashback ইনস্ট্যান্ট.! শুধু মোবাইল রিচার্জ না দারাজ থেকে যে কোনো পণ্য কিনলে ১৫ থেকে ২০% Cashback.! পাবেন ইনস্ট্যান্ট

    Recharge করার সময় পেমেন্ট করতে হবে Bkash এবং Nagad দিয়ে তা হলে ক্যাশব্যাক পাওয়া যাবে অন্য কোনো মাধ্যমে পেমেন্ট করলে ক্যাশব্যাক পাওয়া যাবে না.!

    Bkash

    বিকাশ দিয়ে পেমেন্ট করলে পাওয়া যাবে যেকোনো পরিমাণ পেমেন্ট এ ১৫% ক্যাশব্যাক.! প্রতিদিন সর্বোচ্চ ১৫০ টাকা এবং অফার চলাকালীন সময়ে সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। বিকাশ এর পেমেন্ট অফার টি চলবে ২০-ই মার্চ, ২০২৩ তারিখ থেকে ২২-ই এপ্রিল, ২০২৩ তারিখ পর্যন্ত।

    Nagad

    নগদ দিয়ে পেমেন্ট করলে পাওয়া যাবে যেকোনো পরিমাণ পেমেন্ট এ ২০ % ক্যাশব্যাক.! প্রতিদিন সর্বোচ্চ ১৫০ টাকা এবং অফার চলাকালীন সময়ে সর্বোচ্চ ২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন । নগদ এর এর পেমেন্ট অফার টি চলবে ২০-ই মার্চ, ২০২৩ তারিখ থেকে ২২-ই এপ্রিল, ২০২৩ ইং পর্যন্ত.!

    Mobile Recharge

    দারাজ অ্যাপ এ ঢুকে উপরের কন্যারে Top-Up লেখা আছে তা তে ক্লিক করুন।(শুধু মাত্র দারাজ অ্যাপ থেকে মোবাইল রিচার্জ করা যাবে)

    এখানে যে-নাম্বার এ Mobile Recharge করবেন সে নাম্বার প্রদান করুন.!

    তার পর আপনার সিম অপারেটর সিলেক্ট করুন

    তার পর কত টাকা Mobile Recharge করবেম তা সিলেক্ট করে দিয়ে Top Up Now তে ক্লিক করুন.!

    এখন আপনি আপনার সুবিধা অনুযায়ী বিকাশ বা নগদ দিয়ে নিজ দায়িত্বে পেমেন্ট করুন। এবং পেমেন্ট করা শেষ হলে ইনস্ট্যান্ট পাবেন.!

    যেকোনো প্রয়োজনে Facebook এ আমি..!!

    বাংলালিংক সিমে ফ্রি 1.5GB নিয়ে নিন

    ধন্যবাদ

    The post Daraz থেকে Mobile Recharge করলে ১৫ থেকে ২০% পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক নিয়ে নিন.! appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/963CMfk
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel