• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Sunday, March 19, 2023

    New

    আসসালামুওয়ালাইকুম


    সবাই কেমন আছেন ? আবারও ট্রিকবিডি তে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম ।

    অবশেষে অপেক্ষার অবসান হলো !

    আমাকে প্রায় ৫০+ মানুষজন মেসেজ করেছেন কমেন্ট করেছেন যে ভাই কনফিগ কোথায় কনফিগ কোথায় !

    আজ সকাল সকাল তাদের উদ্দেশ্যে কনফিগ নিয়ে হাজির হলাম !

    চলুন দেখে নেই

    কীভাবে কনফিগ সেটাপ করবো


    সবার প্রথমে আপনার মোবাইলে থাক ফাইল ম্যানেজার ওপেন করুন

    সেখানে দেখবেন “Gcam” নামে একটি ফোল্ডার হয়েছে

    সেই ফোল্ডারের ভিতরে ঢুকে একটি নতুন ফোল্ডার তৈরি করুন “Configs7” নামে

    বানান ভুল করলে হবেনা , হুবুহু এই লেখাটিই লিখতে হবে

    সেই ফোল্ডারে আমার দেওয়া কনফিগ টি পেস্ট করুন

    তারপর ক্যামস্টেলার ওপেন করুন

    করার পর ছবিতে মার্ক করা জায়গায় দুই বার ট্যাপ করুন !

    তারপর আমার দেওয়া কনফিগ টি সিলেক্ট করুন

    এবং “Restore” এ চাপ দিন

    ব্যাস এবার নাইট মোড এ নিশ্চিন্তে ফটো তুলুন !

    কনফিগ এর Download Link

    Telegram

    Unzip Password : trickbdsaimum

    “বিঃদ্রঃ কোনো এক ভাবে আমার তোলা ছবিগুলো ডিলিট হয়ে যাওয়ায় আমি এক্সাম্পল সরূপ কিছু দেখাতে পারিনি কিন্তু আপনি টেলিগ্রামে আজকের মধ্যে অনেকগুলো এক্সাম্পল পেয়ে যাবেন ইনশাআল্লাহ”

    পরবর্তীতে আমি এই ক্যামেরার আরোও কনফিগ শেয়ার করবো এবং আরও শেয়ার করবো কীভাবে আকর্ষনীয় ছবি তোলা যায় ।

    তো আজ এই পর্যন্তই । দেখা হবে আগামী পোস্ট এ সে পর্যন্ত ভালো থাকুন । আল্লাহ হাফেজ ।


    টেলিগ্রাম 

    ফেসবুক

    ইনস্টাগ্রাম

     

    The post নিয়ে নিন Camstellar Gcam এর অসাধারন একটি কনফিগ ফাইল appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/TPnL6vR
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel