• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Tuesday, April 5, 2022

    New

    আসসালামু আলাইকুম

    কেমন আছেন সকলে?

    আশা করি মহান আল্লাহ তায়ালার

    অশেষ রহমতে সকলে ভালো আছেন।

    সবাইকে জানাচ্ছি রমজানুল মোবারক এর শুভেচ্ছা।

    আজকে আপনাদের মাঝে চলে এলাম নতুন একটি ট্রিক নিয়ে।

    আপনারা অনেকেই আমাকে ফেসবুকে অনুরোধ করেছিলেন

    অনেকে ফ্রি ফেসবুক ব্যবহার করতে পারছেন না এটার সমাধান করতে,

    তাই আজকে আপনাদের অনুরোধ এর পোস্ট টি নিয়ে আসলাম।

    আপনারা হয়তো অনেকেই এই ট্রিকটি সম্পর্কে জানেন,

    কিন্তু তবুও যারা জানেন না শুধুমাত্র তাদের জন্য এই পোস্ট টি।

    সুতরাং কেউ খারাপ কোন কমেন্ট করবেন না।

    কিছুদিন আগে ফ্রি ফেসবুক আবার সরকার থেকে চালু করা হয়েছে।

    এর ফলে অনেকের সুবিধা হয়েছে।

    মোবাইলে ডাটা না থাকলেও যোগাযোগ করা সম্ভব হচ্ছে।

    কিন্তু তবুও দেখা যাচ্ছে অনেকে ফ্রি ফেসবুক ব্যবহার করতে পারছেন না।

    এটার সমাধান রয়েছে।

    বর্তমানে আমরা সকলেই ফোরজি হ্যান্ডসেট ব্যবহার করে থাকি।

    ফোরজি হ্যান্ডসেট গুলোতে সব সময় অনেক ডাটা চার্জ করে থাকে।

    এর ফলে লো ব্যান্ড উইথে ফ্রি ফেসবুক চলছেনা অনেকের ফোনে।

    দেখুন এখানে দেখা যাচ্ছে আমার ফোনে ফোরজি ভোল্ট চালু রয়েছে।

    এর জন্য ফেসবুকে ঢোকা যাচ্ছে না।

    এজন্য প্রথমে আপনাকে আপনার ফোনের সেটিং অপশনে যেতে হবে।

    একটু খুঁজে বের করুন আপনার ফোন থেকে।

    এরপর আপনাকে যেতে হবে

    Sim card and mobile network

    অপশনে।

    আপনি যদি ডুয়েল সিম ইউজ করে থাকেন তাহলে আপনি

    দেখতে পাবেন আপনি কোন সিমে ডাটা ইউজ করছেন।

    যেই সিম কার্ডে আপনার ডাটা নাই সেই সিম কার্ডটিকে আপনি

    ডাটার জন্য সিলেক্ট করবেন।

    আমি যেহেতু গ্রামীণফোন ইউজ করছি

    আপনাদেরকে এখান থেকেই দেখায়।

    এরপরে আপনারা এটা দেখতে পাবেন।

    এখান থেকে আপনারা

    2g/3g auto

    সিলেক্ট করে দিবেন।

    এরপরে আপনারা ফেসবুকে আসবেন।

    দেখতে পাবেন আপনারা ফ্রি ফেসবুক ইউজ করতে পারছেন।

    বন্ধুরা ধন্যবাদ সবাইকে মনোযোগ দিয়ে পোস্ট টি পড়ার জন্য।

    যদি পোস্টের কোথাও ভুল ত্রুটি থাকে আমাকে বলবেন আমি শুধরে নেব।

    যেকোনো প্রয়োজনে ফেসবুকে আমাকে পাবেন এই লিংকে

    আমার ফেসবুক আইডি

    The post এমবি ছাড়া ফ্রি ফেসবুক ব্যবহার করতে পারছেন না? নিয়ে নিন সমাধান!! appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/K890euc
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel