• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Thursday, April 4, 2024

    New

    আসসালামু আলাইকুম সবাইকে, আবারও হাজির হলাম একটি নতুন পোস্ট নিয়ে। আজকে ৫টি অসাধারণ ওয়েবসাইট শেয়ার করবো। যা আপনার কাজে লাগতে পারে।

    ১. Temp Google Mail

    এটি একটি টেম্পোরারি জিমেইল ওয়েবসাইট। অন্যান্য টেম্পোরারি জিমেইল এর চেয়ে কিছুটা ভিন্ন। যারা টেম্প মেইল ব্যাবহার করেন তারা জানেন যে মেইল এর অ্যাড্রেস দেখলেই বোঝা যায় যে এটা টেম্পোরারি মেইল। কিন্তু এই ওয়েবসাইট থেকে একদম হুবহু জিমেইল টেম্পোরারি নিতে পারবেন। কেউ দেখলেও বুঝবে না যে এটি টেম্প মেইল এবং যে সকল ওয়েবসাইটে টেম্প মেইল ব্লক করে দেয় সেসকল ওয়েবসাইট এ খুব সহজেই ব্যাবহার করতে পারবেন।

    ২. Video Compressor

    ভিডিও কম্প্রেসার ওয়েবসাইটির মাধ্যমে যেকোনো ভিডিও ফাইলের সাইজ রেডিউস বা কমাতে পারবেন এবং সবচেয়ে বড় কথা হলো ভিডিওর কোয়ালিটি ঠিক থাকবে। এখান থেকে চাইলে ভিডিওর সাথে সাবটাইটেলও অ্যাড করতে পারবেন। MP4, MKV, FLV ফর্মেটগুলো সাপোর্ট করে।

    ৩. Resume Maker

    আপনি যদি কোনো জব এর জন্য এপ্লাই করতে চান অথবা প্রফেশনাল সিভি তৈরী করতে এই ওয়েবসাইটটি ব্যাবহার করতে পারেন। এখানে অলরেডী টেমপ্লেট দেওয়া আছে শুধু আপনি ডিজাইনটি এডিট করে নাম, ঠিকানা, জন্ম তারিখ,পড়াশুনা, দক্ষতা, অ্যাচিভমেন্ট, এক্সপেরিয়েন্স সকল ইনফরমেশন দিয়ে পিডিএফ হিসাবে ডাউনলোড করতে পারবেন।

    ৪. OlD Version

    আপনি যখন কোনো একটি সটওয়্যার ব্যাবহার করতে চাচ্ছেন এবং সেটি ব্যাকডেটেড ভার্সনের তাহলে আপনার জন্য ওল্ড ভার্সন ওয়েবসাইটটি। অনেক সময় দেখা যায় যে কোনো সটওয়্যার এর পুরাতন ভার্সন ভালো কাজ করে এবং সটওয়্যারটি আপডেটের ফলে কিছু ফিচারস ভালো লাগে না আবার নতুন ভার্সনটি কম্পিউটারে সাপোর্ট করে না, বিভিন্ন সমস্যা হয়, অপশনগুলো লিমিটেড হয়ে যায় বা আগের ভার্সনে সটওয়্যারটি ফ্রী ছিল কিন্তু নতুন ভার্সনে ফ্রী নেই এজন্য আগের ভার্সন ডাউনলোড করার প্রয়োজন হয়। এই ওয়েবসাইট এ সফটওয়্যারের সকল ভার্সনগুলো পাবেন এবং এটি একটি সেফ ওয়েবসাইট।

    ৫. Photopea

    এটি একটি অনলাইন ফটো এডিটর। ফটোপিয়া ওয়েবসাইটটিকে ধরে নিতে পারেন ফটোশপ এর অল্টারনেটিভ। কারণ এখানে প্রায় সকল ধরনের কাজ করা যায়। ফটোশপ এর টুকিটাকি কাজগুলো এখানে করতে পারবেন।

    পুরো পোস্টটি পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ এবং ওয়েবসাইটগুলো কেমন লেগেছে কমেন্টে জানাবেন। ভালো লাগলে বলবেন তাহলে এরকম পোস্ট আরো করবো।

    আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করতে পারেন। এখানে প্রায় সকল পেইড অ্যাকাউন্টস এবং বিভিন্ন ট্রিকস শেয়ার করা হয়।

    The post গুরুত্বপূর্ণ অসাধারণ ৫টি ওয়েবসাইট! appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/zHevX8n
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel