• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Monday, September 25, 2023

    New

    আসসালামু আলাইকুম আশা করি সবাই ভাল আছেন আজকের পোস্টটি কি নিয়ে লিখব তা হয়তো আপনারা টাইটেল পড়েই বুঝতে পারছেন!

    তবুও আমি সংক্ষেপে একটু ব্যাখ্যা করে নেই!

    img copyright : adobe stock

    এই টেলিগ্রাম বট এর ফিচার্চ গুলো হলো!

    ১/ সামনের ক্যামেরা এবং পিছনের ক্যামেরা হ্যা*ক করতে পারবেন।

    ২/ কি বোর্ড এর কপি করা লেটেস্ট ডাটা হ্যা-ক করতে পারবেন।লোকেশন হ্যা-ক করতে পারবেন।

    Warning : আমরা শুধুমাত্র এজুখেইশনাল পারপাসে এ টুলসটি পাবলিশ করেছি।

    তাই কেউ খারাপ কাজে ব্যবহার করে কোন অপরাধের সম্মুখীন হলে তারা জন্য সম্পূর্ণভাবে আপনি দায়ী থাকবেন আমি, বা Trickbd এর জন্য দায়ী নয় থাকবো না।

    তো এর আগে আরোও একবার TrickBd তে ক্যামেরা হ্যাকিং বট নিয়ে পাবলিশ করা হয়েছিল, তাই ওটার সাথে আবার এটাকে অনেকে মিলাবেন না।

    কারণ আগে একটা বট এ লিংক দিয়ে শুধু ছবি তোলা যেত।

    কিন্তু এই বট এ ভিডিও আকারে পাবেন, এবং এখানে আরো একস্ট্রা ফিচার যুক্ত করা হয়েছে। তাই আশা করি আমার কথা বুঝতে পারছেন।

    চলে আসলাম মেইন পোস্টে,

    প্রথমে আমার পোষ্টের নিচে দেওয়া লিঙ্ক থেকে টেলিগ্রাম বট টি ওপেন করে নিবেন তারপর এখান থেকে স্টার্ট করে নিবেন।

    এরপর উপরের ছবিতে দেখানো অপশনে ক্লিক করবেন।

    তারপর ওপরের ছবির মত দেখতে পারবেন এখানে আমি দুইটি কমান্ড দেখায়ছি আপনি যদি সামনের ক্যামেরা হ্যাক করতে চান তাহলে উপরে টাতে ক্লিক করবেন।

    এবং পিছনের ক্যামেরা হ্যাক করতে চাইলে নিচের command এ ক্লিক করবেন।

    এরপর দেখবেন আমি দুটিতে ক্লিক করলাম তার জন্য আমাকে সামনের ক্যামেরা এবং পিছনের ক্যামেরা হ্যাক করা লিংক দিয়েছে এই লিংকের মাধ্যমে এখন আপনি শুধু ক্যামেরায় না ফটো আকারে ভিডিও তারপর হচ্ছে কিবোর্ডের কপি করে লেটেস্ট ডাটা, লাইভ লোকেশন, ভয়েস, সবকিছু হ্যাক করতে পারবেন।

    উদাহরণ হিসেবে দেখানোর জন্য আমি একটি লিংক ওপেন করলাম।

    লিংক ১ম বার ওপেন করলে এরকম একটা ওয়েবসাইট চলে আসবে এবং হয়তো এখানে কিছু পারমিশন চাইতে পারে সেগুলো প্রথমবার Allow করে দিতে হবে।

    একবার পারমিশন এলাও করলে আর জীবনেও পারমিশন এলাও করতে হবে না মানে কখনোই না! বুঝতেই পারছেন ব্যাপারটা অনেক ইন্টারেস্টিং।

    তো দেখেন আমাকে ভিডিও করে পাঠিয়ে দিছে আমি সামান ক্যামেরা দিয়ে করছিলাম দেখেন সামনের ক্যামেরা আমাকে ভিডিও করে পাঠিয়ে দিয়েছে।

    এরপর দেখুন,

    আমার লোকেশন তারপর কি বোর্ডের কপি করা লেটেস্ট ডাটা।

    হ্যাকিং বট লিংক: https://t.me/akatsuki_Q_bot

    আমরা আরো একটি হ্যাকিং প্রজেক্ট নিয়ে কাজ করতেছি সুতরাং সেটি পেতে চাইলে আমার টেলিগ্রাম চ্যানেলে জয়েন করতে পারেন।

    চ্যানেল লিংক : https://t.me/Teamx1337official

    আজকের পোস্ট এ পর্যন্তই সবাই ভালো থাকবেন আল্লাহ হাফেজ।

    The post Telegram Bot দিয়ে, শুধুমাত্র লিংকের মাধ্যমে ভিডিও আকারে হ্যাক করুন, ফন্ট ক্যামেরা, ব্যাক ক্যামেরা, এবং হ্যাক করুন,লাইভ লোকেশন, ip, Voice, কিবোর্ডের কপি করা লেটেস্ট ডাটা। appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/FVnQ9W7
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel