• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Friday, December 16, 2022

    New

    আসসালামুয়ালাইকুম ! TrickBD তে সবাইকে স্বাগতম। কোনো ভুল হলে দয়া করে ক্ষমা করবেন। বেশি কথা না বলে শুরু করছি।

    বাংলাদেশের জনগণের কাছে টাকা লেনদেন করার আস্থা এর এক নাম হলো বিকাশ।

    যা, গ্রাম এর প্রত্যন্ত অঞ্চল থেকে শহর পর্যন্ত বিস্তৃত। আমাদের নিত্য প্রয়োজনীয় কাজে এটার ব্যাবহার অনেক বেশি।

    এছাড়াও আমরা বিভিন্ন কাজে ব্যাংক এর ক্রেডিট কার্ড/ভিসা কার্ড ইউজ করি যার মাধ্যমে বিভিন্ন শপিং মলে পেমেন্ট করি বা অন্যান্য কাজে ব্যাবহার করি।

    কিন্তু হঠাৎ করেই দেখা যায় আমাদের ক্রেডিট কার্ডের / ভিসা কার্ডের ব্যালেন্স শেষ হয়ে যায় যার জন্য আমাদের বিড়ম্বনায় পড়তে হয়।

    এমন বিড়ম্বনায় আমি নিজেও গতকাল পড়েছিলাম বসুন্ধরা সিটি শপিং মলে শপিং করতে গিয়ে ।

    কিন্তু ইনস্ট্যান্ট আমি আমার বিকাশ অ্যাকাউন্ট এর মাধ্যমে আমার কার্ডে টাকা ট্রান্সফার করে পেমেন্ট কমপ্লিট করি।

    আপনাদেরও এমন বিড়ম্বনায় পড়তে যেনো না হয় এই জন্য আমি আপনাদের আজকে শিখিয়ে দিবো

    তো দেখিয়ে দিচ্ছি কিভাবে আপনি আপনার বিকাশ অ্যাকাউন্ট থেকে সরাসরি আপনার ডেবিট কার্ড/ভিসা কার্ডে টাকা ট্রান্সফার করবেন।

    প্রথমেই আপনি বিকাশ অ্যাপ ওপেন করবেন । তারপর “বিকাশ টু ব্যাংক” সিলেক্ট করবেন।

    এইবার এইখানে আপনি ভিসা ডেবিট কার্ড সিলেক্ট করবেন।

    ভিসা কার্ডের ওপর আপনার কার্ড নাম্বার লেখা থাকবে এমন

    এইবার আপনি আপনার ভিসা ডেবিট কার্ডের 16 ডিজিটের কোডটি এইখানে লিখুন। এগিয়ে যান লিখাতে ক্লিক করুন

    এইবার আপনি কত টাকা পাঠাবেন সেই এমাউন্ট এইখানে লিখুন।

    তারপর পিন নাম্বার টি এইখানে দিন।

    এইবার ট্যাপ করে ধরে থাকুন।

    আপনার কাজ শেষ এক মিনিটের মধ্যে আপনার ব্যাংক অ্যাকাউন্ট এ টাকা চলে যাবে ।

    টাকা গেলে এমন কনফার্মেশন এসএমএস পাবেন।

    কিছু ব্যাংকে টাকা অ্যাড হতে 30 মিনিটের মত সময় লাগতে পারে।

    এছাড়াও বিকাশ থেকে যদি প্রথমবার টাকা ট্রান্সফার করেন ইনস্ট্যান্ট 100 টাকা এর মত ক্যাশব্যাক পেয়ে যাবেন আপনার বিকাশ অ্যাকাউন্টে।

    তো আপনারা এইভাবেই খুব সহজেই ব্যাংকের ঝামেলা না করে সরাসরি বিকাশ থেকে আপনার একাউন্টে টাকা পাঠাতে পারবেন।

    তো, বন্ধুরা এই ছিল বিস্তারিত ধন্যবাদ সবাইকে আমার পোস্ট টি পড়ার জন্য।

    দেখা হবে নতুন কিছু নিয়ে আপনাদের মাঝে ততক্ষণ TRICKBD এর সাথেই থাকুন।

    যেকোনো প্রয়োজনে আমাকে পাবেন এই লিংকে

    আমার ফেসবুক আইডি

    The post ব্যাংকে না গিয়ে বিকাশ থেকে সরাসরি আপনার ব্যাংক অ্যাকাউন্টে টাকা পাঠাবেন যেভাবে জেনে নিন!! appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/s0LfcDZ
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel