• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Thursday, February 10, 2022

    New

    Earn Money with Your Taka App

    আসসালামু আলাইকুম।কেমন আছেন সবাই? আশা করি ভালো আছেন,সুস্থ আছেন।

    আমি আজকে আলোচনা করবো একটি online earning app নিয়ে।যেটি আমি ইউজ করছিলাম কিছু থেকেই।এবং পেমেন্ট ও পেয়েছি কয়েকবার। এটি নতুন একটি অনলাইন আর্নিং অ্যাপ।যেটি দিয়ে আপনি অনেক সহজে অল্প কিছু টাস্ক পূরণ করে মোবাইল রিচার্জ / বিকাশ / নগদ / পোস্টপেইড / স্কিটো / ফ্রী ফায়ার ডায়মন্ড অব্দি নিতে পারবেন।

    Your Taka অ্যাপ ব্যবহার করার নিয়মঃ

    • রেফার কোড ব্যবহার করলে এক্সট্রা পয়েন্ট পাবেন (যদি থাকে)
    • একটি ডিভাইস এ একটিমাত্র একাউন্ট করা যাবে
    • প্রতিটি টাস্ক ব্যতিত অন্য কোনো Ads এ ক্লিক করবেন না
    • যেখানে ক্লিক করতে বলা হবে সে এডস এ ক্লিক করুন।
    • ১৫ টি ভুল ক্লিক করলে একাউন্ট ব্যান করে দেয়া হবে অটোমেটিক
    • নির্দিষ্ট পয়েন্ট হওয়ার পর Withdraw করুন। ৭২ ঘন্টা বা ৩ কর্মদিবসের মধ্যে পেমেন্ট আপনার একাউন্টে পৌছে দেয়া হবে।
    • সবসময় আমাদের মেসেজ অথবা নোটিশ খেয়াল রাখুন। বিভিন্ন সময় আরো ভালো অফার দিয়ে থাকে, সুযোগ বুঝে অফার লুফে নিন।

    প্রথমেই অ্যাপটি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

    তারপর একটি VPN এ USA / United Kingdom / Canada এর যেকোনো একটা Connect করুন।যদি vpn না থাকে তবে নিচের লিংক থেকে Thunder VPN (Ad Free) অ্যাপটি ডাউনলোড করে নিন।VPN টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

    তারপর অ্যাপটি ওপেন করুন।

    Create New Account এ ক্লিক করুন।

    এবারে ফাঁকা বক্সে আপনার নাম, নাম্বার, পাসওয়ার্ড দিয়ে শেষে রেফার কোড দিয়ে Create New Account এ ক্লিক করুন।আপনি চাইলে আমার রেফার কোডটি ইউজ করতে পারেন।আমার রেফার কোড টি 01884690077 ।

    দেখুন,রেজিস্ট্রেশন সাকসেসফুল হয়েছে।

    একাউন্ট করলেই আপনাকে ১০ পয়েন্ট দিবে।তো এখন কাজ করবেন কিভাবে?প্রথমে ক্লিক করুন Start Task এ।

    এখন আপনি দেখবেন যে আপনাকে ২০টি টাস্ক দিয়েছে।সেগুলো পূরণ করবেন।তার জন্য Next এ ক্লিক করবেন।এবং অ্যাডস আসবে।অ্যাডস টি ৩ সেকেন্ড দেখে নিচে যখন View Success লেখা আসবে,তখন আপনি অ্যাডস টি No Thanks অথবা ক্লোজ করে দিবেন।

    ২০টি টাস্ক কমপ্লিট হলে Claim এ ক্লিক করবেন।

    তারপর Get Bonus এ ক্লিক করবেন।এখন যদি আপনাকে প্লে স্টোরে নিয়ে যায় তবে অ্যাপটি ডাউনলোড করবেন,এবং কোনো ওয়েবসাইটে নিয়ে গেলে ৩০ সেকেন্ড থাকবেন সেই ওয়েবসাইটে।

    যেমন আমার এখানে একটি অ্যাডস এসেছে।তাই আমি Read More এ ক্লিক করলাম।

    দেখুন,আমাকে ৬০ পয়েন্ট দিয়েছে টাস্ক টি কমপ্লিট করার জন্য।আগের আগের পয়েন্ট মিলিয়ে আমার রয়েছে ১৫৬০ পয়েন্ট।

    এখন আমি উইথড্র করবো।তাই উইথড্র অপশনে ক্লিক করবো।

    তারপর আপনি রিচার্জ নিতে চাইলে Recharge অপশন টি সিলেক্ট করবেন।আর পয়েন্ট বেশি হলে বিকাশ/নগদ / অন্য মাধ্যমে নিতে পারেন।তারপর আপনার নাম্বার দিবেন নিচে।এবং রিডিম বাটনে ক্লিক করবেন।

    এখানে একটি কথা, ১৫০০ পয়েন্ট সমান ১০ টাকা,৭৫০০ পয়েন্ট সমান ৫০ টাকা, এবং ১৫০০০ পয়েন্ট সমান ১০০ টাকা।সাথে আরো একটি নোট : ১৫ টা ভুল ক্লিক করলে আপনার একাউন্ট ব্যান করে দিবে।

    এখন দেখুন আমার Withdraw Successful হয়েছে।এবং পেমেন্ট পেন্ডিং রয়েছে।


    এবং আমি কিছুক্ষণের মাঝেই পেমেন্ট টি পেয়ে গেছি।পেমেন্ট এর পরিমাণ কম হলে অতি দ্রুত দিয়ে দেয়।কিন্তু বিকাশ/নগদ/… হলে একটু দেরীতে হলেও দিয়ে দিবে পেমেন্ট।

    আমি অ্যাপটি তে কাজ করছি,এবং পেমেন্ট ও পেয়েছি।

    যদি কোনো প্রকার সমস্যা হয়,অবশ্যই কমেন্ট করে জানাবেন।আমি সমাধান করে দেয়ার চেষ্টা করবো।আর এটি কোনো ফেক অ্যাপ না ।আর আপনি উইথড্র দিলে যত দ্রুত সম্ভব আপনাকে পেমেন্ট করে দিবে।

    তো,আজকের মত এতটুকুই।ভালো থাকবেন সুস্থ থাকবেন।আল্লাহ হাফেজ।


    নিত্যনতুন টিপস পেতে PieTune.xyz ভিজিট করুন

    আমাদের সঙ্গে যুক্ত থাকতে জয়েন করুন টেলিগ্রাম গ্রুপ এবং নিত্যনতুন আপডেট পেতে সাবস্ক্রাইব করুন আমাদের টেলিগ্রাম চ্যানেল।

    The post Earn Money with Your Taka app in 2022 appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/APbmoEr
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel