• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Saturday, January 29, 2022

    New

    আসসালামু আলাইকুম,

    এই আর্টিকেলে আমি এমন একটি Application এর কথা বলবো যার মাধ্যমে আপনারা এক ক্লিকেই সমস্ত এপ্লিকেশন বন্ধ করে দিতে পারবেন। হয়তোবা এটি নিয়ে আগেও পোস্ট করা হয়েছে। কিন্তু আমি জানি অনেকেই এই এপ্লিকেশনটা ব্যবহার করে না। তাই আপনাদের জন্যে ছোট্ট একটা Reminder থাকবে এই পোস্টের মাধ্যমে যে, আপনারা যদি Background Ram খাওয়া নিয়ে সমস্যায় পড়ে থাকেন তবে এই এপ্লিকেশনটি must try করে দেখা উচিত। তাছাড়া অনেকেই এই এপ সম্পর্কে জানে না। তাদের জন্যেও এই এপটি অনেক কাজে দিবে বলে আশা করি। আমি এই এপ্লিকেশনটি প্রতিদিনই ব্যবহার করি। গত কয়েক বছর ধরে নিয়মিত ব্যবহার করে আসছি, আর আমার আশেপাশে অনেক মানুষকেই এই এপটি ব্যবহার করার নির্দেশ দেই। কেননা আমি নিজে ব্যবহার করি তাই জানি এটি কতটা উপকারি।

    আমি Latest Mod Version এর লিংকই দিচ্ছি।

    APP NAME : Hibernator Pro

    App link : Apkdone

    কিভাবে ব্যবহার করবেন?
    1) App Install করুন
    2) Open করুন
    3) Permission গুলো Allow করে দিন।
    4) এরপর সব এপ্লিকেশন একসাথে বন্ধ করতে গোল নীল বাটনে ক্লিক করুন। সাথে সাথে সব এপসগুলো বন্ধ হওয়া শুরু করে দিবে।
    5) আপনি চাইলে Exception List এ যেসব এপস আপনি বন্ধ করতে চান না সেগুলো এড করে দিতে পারেন৷ এর ফলে ঐ এপসগুলো ছাড়া বাকী এপসগুলো বন্ধ হবে।

    এপটির কিছু স্ক্রিনশটসঃ

    আশা করি এপ্লিকেশনটি আপনাদের উপকারে আসবে।
    ট্রিকবিডির সাথেই থাকুন।
    বিদায় নিচ্ছি।
    ইনশাল্লাহ পরের কোনো পোস্টে নতুন কোনো কিছু নিয়ে হাজির হবো।
    ধন্যবাদ।
    This Is 4HS4N
    Logging Out….

    The post এক ক্লিকেই সমস্ত App Background এ চলা বন্ধ করুন ছোট্ট একটি এপের মাধ্যমে! appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/7Q5vl2ZfC
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel