• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Saturday, December 5, 2020

    New

    আসসালামু আলাইকুম 🤗
    হ্যালো 👋🏻
    আমি- Sheikh Sabbir
    ট্রিকবিডি তে করা এটি আমার ৪র্থ তম পোস্ট🙂
    তোবে এবার নিজের ট্রিকবিডি একাউন্ট নিয়ে আসলাম…
    কারণ অন্যদের একাউন্ট নিয়ে একটু রিস্ক এর ভিতর থাকি
    কারণ কোনো ভুলের কারণে যদি একাউন্ট এর সমস্যা হয়…

    সুতরাং আজকের টপিক দেখে আপনারা তো অবাক হয়ে গেছেন তাইনা?
    আরো অবাক হবেন
    আর নতুন কিছু জানতে পারবেন এই ট্রিক টির মাধ্যমে 😎
    সুতরাং আর বাচাল এর মতো বকবক না করে শুরু করছি আজকের ট্রিক টি🙂

    আজকের ট্রিক টি হলো
    আপনারা কিভাবে আপনাদের ফেসবুক আইডি নাম্বার আর ইমেইল এড্রেস ছাড়াই লগিন করবেন

    আগে জেনে নাওয়া যাক এটি আপনারা জানলে কি কি বিপদের হাত থেকে বাঁচতে পারবেন…

    ১/ আইডিতে ব্যাবহার করা নাম্বার + ইমেইল এড্রেস ভুলে গেলেও লগিন করতে পারবেন….

    ২/ফেসবুক থেকে নাম্বার ইমেইল সব ডিলিট করলেও লগিন করতে পারবেন…

    ৩/ ____ ২আইডিতে একই পাসওয়ার্ড ব্যবহার করার জন্য একটিতে লগিন করতে পারছেন আরেকটাতে লগিন করতে পারছেন না…

    ৪/ অনেকের প্রায় আইডির অভাব নাই🐸
    temporary mail দিয়ে আইডি খুলে ভাসিয়ে দিয়েছেন
    সুতরাং তাদেরকে আর কষ্ট করে টেম্পোরারি মেইল লিখে লগিন করতে হবে না বা টেম্পোরারি মেইল আলাদা জায়গাই সেভ বা লিখে রাখতে হবে না..😇

    তোবে আরো কিছু সুবিধা আছে
    আপনারা ইউজ করলেই বুঝতে পারবেন🙂

    এখন দেখে নাওয়া যাক
    কিভাবে সেটি করতে পারবেন…

    মোট ২টি নিয়মে এটি করতে পারবেন..
    ১/ইউজার নেম দিয়ে
    ২/আইডি নাম্বার দিয়ে…

    আমি আপনাদের দেখিয়ে দিব এগুলো কিভাবে বের করবেন…

    সুতরাং জেনে নাওয়া যাক এই ২টা আবার কি জিনিস…👇🏿

    ১/ইউজার নেম…
    ইউজার নেম হচ্ছে
    আপনি ফেসবুকে ইংরেজি ওয়ার্ড দিয়ে যে নাম লিখে আইডি খুলবেন
    তখন অটোমেটিক একটা ইউজার নেম আপনি পেয়ে যাবেন
    আর যারা বাংলা নাম দিয়ে আইডি খুলবেন তারা ইউজার নেম পাবেন না
    তখন আপনাকে ম্যাসেনজার বা ওয়েব এ গিয়ে ইউজার নেম সেট করে নিতে হবে… আর এই ইউজার নেম দিয়ে আপনি আপনার ফেসবুক আইডি লগিন করতে পারবেন 🙂

    ২/আইডি নাম্বার…
    প্রত্যেক জনের ফেসবুক একাউন্ট এর একটি আইডি নাম্বার আছে
    আর সেটি ১৫ টি সংখ্যার.. সুতরাং এটির মাধ্যমেও আপনারা ফেসবুক আইডি লগিন করতে পারবেন…

    এখন চলুন দেখে নাওয়া যাক কিভাবে- আইডি নাম্বার + ইউজার নেম বের করবেন

    প্রথমে – Facebook Lite অ্যাপ টি ওপেন করুন…

    সরাসরি আপনার প্রোফাইলে চলে যান…

    নিচের স্কিনশর্টের দেখানো যায়গায় ক্লিক করুন 👇🏾

    👇🏽👇🏽👇🏽👇🏽👇🏽

    উপরের স্কিনশর্ট এ সাদা দাগ দিয়ে দেখানো চিহ্ন টি দেখুন…
    সেখানে লেখা আছে_
    https://ift.tt/37Ceq25

    এখন এই লিংকের লাষ্টের অংশে ssr0000 লেখা আছে
    আর এটাই আমার ইউজার নেম…
    আপনারা চাইলে এভাবে আপনাদের ইউজার নেম বের করে নিতে পারবেন…
    সুতরাং এটাতে ভয়ের কিছুই নাই😇
    কারণ এভাবে আপনি সবার ইউজার নেম বের করে নিতে পারবেন…

    আর যাদের ইউজার নেম দাওয়া থাকবেনা
    তাদের ওই ইউজার নেম এর জায়গাই
    আইডি নাম্বার দেখাবে…
    যেমন :-
    https://ift.tt/3oniBFG

    আমি উপরে বলেছি
    ইউজার নেম আর আইডি নাম্বার দিয়ে ফেসবুক আইডি লগিন করতে পারবেন…
    তেহলে
    উপরের link টা দেখুন…
    1000 থেকে শুরু করে মোট ১৫ টি সংখ্যা আছে
    আর এটাই হলো আমার আইডি নাম্বার…
    সুতরাং আইডি নাম্বার সকলের কাছে শেয়ার করলাম এতে আমার আপনার ভয়ের কিছুই নেই
    একাউন্ট হ্যাক হবেনা
    বরং আপনি এভাবে যারতার আডির ইউজার নেম আর আইডি নাম্বার বের করে নিতে পারবেন🙂

    এবার দেখে নেই ID NUMBER কিভাবে বের করবেন…

    আবার Facebook lite app টি তে চলে যান…

    প্রোফাইলে গিয়ে আপনার করা যেকোনো একটি পোস্ট এর 3 dot এ ক্লিক করুন…
    না বুঝলে স্কিনশর্ট দেখুন..👇🏽

    ক্লিক করার পর নিচের মতো কয়েকটি অপশন আসবে…
    সুতরাং আপনারা নিচের অপশন টি তে ক্লিক করে দিন…
    Copy link অপশনে ক্লিক করে দিন… 👇🏼

    লিংক কপি হয়ে গেছে…
    এখন সেটা অন্য কোথাও paste করুন…
    আমি paste করেছি দেখুন👇🏻

    লিংটাতে আছে- https://ift.tt/39LFMpp

    এটি ছিলো ওই পোস্ট লিংক…
    এখন এখানে
    1000 থেকে শুরু করে মোট ১৫ সংখ্যার নাম্বার টিই হচ্ছে আইডি নাম্বার…
    মনে রাখবেন
    1000 থেকেই আইডি নাম্বার সকলের শুরু হয়েছে…
    সুতরাং ওই লিংক থেকে পাওয়া বা আমার পোস্ট এর লিংক থেকে পাওয়া আমার আইডি নাম্বার হলো- 100022739150216
    এটা🙂

    তেহলে আমি দেখিয়ে দিলাম কিভাবে
    আইডি নাম্বার আর ইউজার নেম বের করবেন…
    এভাবে আপনারা আপনাদের আইডি নাম্বার + ইউজার নেম বের করে নিন…

    তেহলে আমার _
    আইডি নাম্বার – 100022739150216 এটি
    ইউজার নেম- ssr0000

    এখন দেখাবো কিভাবে আইডি নাম্বার আর পাসওয়ার্ড দিয়ে ফেসবুক আইডি লগিন করবেন…
    সুতরাং আমরা সাধারণ ভাবে যেভাবে ফেসবুক আইডি ব্যবহার করি
    ঠিক সেভাবেই আপনারা
    নাম্বার বা ইমেইল বসানো জায়গায়
    ইউজার নেম বা আইডি নাম্বার আর পাসওয়ার্ড দিয়ে লগিন করে নিতে পারবেন🙂🙂

    সুতরাং একটু প্রমাণ দেখে নাওয়া যাক🙂
    আমি ইউজার নেম দিয়ে আমার ফেসবুক আইডি লগিন করে দেখাচ্ছি…

    নিচের স্কিনশর্ট দেখুন 👇

    দেখুন – mobile number or email এর জায়গাই আমি আমার একাউন্ট এর ইউজার নেম দিয়েছি…
    তারপর পাসওয়ার্ড দিয়ে লগিন করে নিয়েছি…


    সুতরাং এভাবে আপনারা এটি করতে পারবেন😎
    আর এটির সুবিধা কি কি সেটা তো বলেই দিয়েছি উপরে🙂

    সকলে ভালো থাকবেন সুস্থ থাকবেন
    এবং মহান আল্লাহ তায়ালা সুস্থ থাকার তৌফিক দিক সকলকে…

    পরবর্তী তে আরো ট্রিক নিয়ে হাজির হবো ইনশাআল্লাহ 🙂

    এই ট্রিকের কোনো পয়েন্ট বুঝতে সমস্যা হলে কমেন্ট করুন…
    যদি ফেসবুকে ম্যাসেজ করতে চান তেহলে আমার ফেসবুক আইডি-
    Sheikh Sabbir
    And
    Id link- fb.com/ssr0000

    The post নাম্বার ইমেইল ছাড়াই ফেসবুক আইডি লগিন করুন appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/3lTmYHe
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel