• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Tuesday, December 8, 2020

    New

    *** আসসালামু আলাইকুম ***

    প্রিয় ট্রিকবিডিবাসী,সকলে কেমন আছেন?আশা করি আল্লাহর রহমতে অনেক ভালো আছেন।আমি ট্রিকবিডির অনেক দিনের ভিজিটর।কিন্তু একাউন্ট না থাকায় আগে পোষ্ট করতে পারি নাই।সম্প্রতি ট্রিকবিডিতে আমার মামার মাধ্যমে একটা একাউন্ট করে নিলাম।তাই এটি আমার ট্রিকবিডিতে প্রথম পোষ্ট।আশা করি ট্রিকবিডির এডমিন ভাইয়েরা আমার এই পোষ্টটি approve করবেন।
    #বেশি বকবক করে ফেল্লাম।আগেই বলে রাখি, আমার এই প্রথম পোষ্টে ভুল হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন।তাহলে শুরু করা যাক –

    ***আজকে যে টপিক নিয়ে কথা বলতেছি।তা সকল জাভা ইউজারদের জন্য ১০০% কার্যকারী।অর্থাৎ,সকল ইউজারদের উপকারি একটা পোষ্ট।সম্প্রতি Opera Mini চলতেছেনা।এর আগেও এরকম সমস্যা হয়েছিল।এই সমস্যা থেকে পরিত্যাণ পেতে হলে নিচের কথা মতো কাজ করুন।

    ১। প্রথমে এই লিংক থেকে অপেরা মিনি টা ডাউনলোড করে নিন।

    ২। তারপর এপে প্রবেশ করুন।এপে প্রবেশ করলে একটা কালো রঙের পেজ আসবে।সেখানে primary server এবং secondary server লেখাটি খুজেঁ বের করে নিচের সার্ভার লিংক লিখুন অর্থাৎ, https://ift.tt/1wj4qnN এটি করে দিন (যদি আগে থেকে না থাকে)।তারপর save লেখায় ক্লিক করুন।

    ৩। এরপর ইন্সটল হতে শুরু করবে।

    ৪। এরপর নিচের ss এর মতো করে দিন।তারপর ইচ্ছামত ব্রাউজিং করুন।


    ##তো বন্ধুরা,আপনাদের জন্য এই ট্রিকটা শেয়ার করলাম।তাই একটা লাইক দিবেন।

    *** আমার সাইটে যেতে এখানে ক্লিক করুন।আমার সাইটে php script,wordpress theme,java games,java apps,wapkiz code,wapkiz theme ইত্যাদি পাবেন।তাই একবার হলেও আমার সাইটে ঘুরে আসবেন।

    # ধন্যবাদ…


    The post (Please Approve) *** জাভা ফোন ব্যবহারকারীরা ইন্টারনেট চালাতে পারতেছেন না,ব্রাউজিংয়ে সমস্যা…নিয়ে নিন সমাধান….[Java User Must See]… appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/33VSoX0
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel