• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Saturday, December 5, 2020

    New

    আসসালামু আলাইকুম 🤗
    hello👋🏿
    আমি- শেখ সাব্বির 😎

    আজকের ট্রিক টি সত্যি অসাধারণ একটা ট্রিক শেয়ার করতে যাচ্ছি আপনাদের মাঝে🙂
    সুতরাং ট্রিক টি মনোযোগ দিয়ে দেখবেন…
    নাহলে বুঝতে প্রব্লেম হবে…
    তখন কাজে না দিলে আমাকেই আপনারা গালি দিবেন🐸
    সুতরাং কথা না বাড়িয়ে চলে যাচ্ছি মেইন পয়েন্টে🙂

    ফেসবুক তো আমরা সকলে চালায়🙂
    কিন্তু মাঝে মাঝে আমরা ভিডিও পোস্ট করি
    কিন্তু ভিডিও তে মোট কতজন আমার ভিডিও ভিউ করলো
    তা জানতে পারলাম না☹

    ইউটিউবে কতজন ভিডিও টি ভিউ করলো সেটা দেখা যায়
    কিন্তু ফেসবুকে তা দেখা যায়না…

    তাই আজ আমি একটা টেকনিক দেখিয়ে দিব…
    এই টেকনিক টির মাধ্যমে আপনারা আপনাদের ফেসবুক ভিডিও তে কত ভিউ পেলেন তা জানতে পারবেন🙂

    সো
    সরাসরি Facebook Lite অ্যাপ টি ওপেন করুন…

    দেখুন আমি ৩২মিনিট আগে একটা ভিডিও পোস্ট করেছি… 👇🏿


    এবং পোস্ট এর সাথে একটা কথা লিখেছি…
    সেটা হলো-
    #মনুষ্যত্ব_3

    আপনারা চাইলে কিছু কথা লিখে ভিডিও টি পোস্ট করবেন…
    ব্যা হ্যাশট্যাগ =# ইউজ না করলেও চলবে..

    সুতরাং এবার দেখে নেব কিভাবে দেখবেন
    কতজন ভিডিও টি ভিউ করেছে…

    প্রথমে সার্চ বারে চলে যান…
    না বুঝলে স্কিনশর্ট দেখুন 👇🏾

    👆🏿🤬 উপরের স্কিনশর্ট দেখুন
    সেখানে আমি লিখেছি
    #মনুষ্যত্ব_3
    এটি আমি লিখেছি কারণ
    আমি ওই ৩২ মিনিট আগে করা ভিডিও তে এটি লিখে রেখেছিলাম…
    এবার সার্চ করলাম👇🏼

    দেখুন সেই ভিডিও টি চলে এসেছে…
    এখন লাল দাগ দিয়ে যেখানে মার্ক করে রেখেছি
    সেখানে ক্লিক করবেন না…
    সরাসরি উপরের কয়েকটি অপশন থেকে videos অপশন এ ক্লিক করুন..
    না বুঝলে নিচের স্কিনশর্ট দেখুন…

    এখন আপনারা videos ক্লিক করে দেখুন
    আমার করা ভিডিও টি চলে এসেছে

    এখন
    একটি টিক চিহ্ন দিয়ে 31 কে দেখিয়েছি…
    এই 31 লেখাটার মানেই হলো
    ভিডিও টি 31 জন দেখেছে…

    হয়ত আপনাদের বিশ্বাস হচ্ছে না…
    তাই নিচের স্কিনশর্ট টি দেখুন👇

    এবার হয়ত বুঝেছেন?

    কারোর এই ট্রিক টির কোনো জায়গায় বুঝতে সমস্যা হলে
    কমেন্ট করুন
    বা ফেসবুকে আমার সাথে যোগাযোগ করতে পারেন🙂
    আমার ফেসবুক আইডি- Sabbir

    বা লিংক- fb.com/ssr0000

    The post ইউটিউব এর মতো ফেসবুকে করা ভিডিও কতজন ভিউ করল দেখে নিন appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/2JXcWar
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel