• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Friday, December 4, 2020

    New

    আসসালামু আলাইকুম


    বন্ধুরা

    কেমন আছেন সবাই? আশা করি সবাই অনেক অনেক ভাল আছেন।
    স্বাগতম জানাচ্ছি আমার জীবনের প্রথম এবং ট্রিকবিডিতে আমার প্রথম পোষ্টে।

    দীর্ঘদিন যাবত আমি ট্রিকবিডির একজন নিয়মিত ভিজিটর,সকলকে পোস্ট করতে দেখেছি কিন্তু আজ আমি নিজেই লিখতে বসেছি। জানিনা পোস্ট টি কতটা মানসম্মত বা আপনাদের কাজে লাগবে কিনা। আমি আর কথা বাড়াবো না চলুন যাই মূল পোস্টে::

    আমাদের প্রায় সবারই কম্পিউটার রয়েছে। আর প্রত্যেকের কম্পিউটারে শর্টকাট ভাইরাস রয়েছে।এই শর্টকাট ভাইরাস রিমুভ করার জন্য আমরা নানান ধরনের সফটওয়্যার ব্যবহার করে থাকি। তার মধ্যে সবচেয়ে সেরা একটি শর্টকাট এন্টিভাইরাস রিমুভার হচ্ছে smadav ।আমরা ফ্রী ভার্শন এ সবগুলো ফিচার ব্যবহার করতে পারি না, যার জন্য আমাদের টাকা দিয়ে প্রো ভার্শন আনলক করতে হয়।
    আজকে আমরা এর প্রো ভার্ষণ আনলক করব একদম ফ্রিতে। কিভাবে করবেন দেখিয়ে দিই।

    Now follow the SS

    প্রথমে আপনার কম্পিউটারে থাকা smadav কে ওপেন করতে হবে । আমি ধরে নিচ্ছি আপনারা ওপেন করেছেন।
    smadav
    এবার Settings লেখাটির উপর ক্লিক করুনusername
    password
    দিয়ে দিন।

    স্ক্রিনশটে যে লেখাগুলো দেখতে পাচ্ছেন সেগুলো ।তারপর রেজিস্টার এ ক্লিক করুন।

    আপনি সফল ভাবে রেজিস্ট্রার করতে সফল হয়েছেন।
    i
    Now enjoy pro features

    আজকের মত এখানেই বিদায় নিচ্ছি ধন্যবাদ সবাইকে । আবার দেখা হবে পরবর্তী পোস্টে।

    The post আপনার শর্টকাট অ্যান্টিভাইরাস (smadav) কে প্রো ভার্শনে আপডেট করুন বিনামূল্যে। আর নয় ১৫০০ টাকা খরচ appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/3olvpMW
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel