• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Sunday, December 27, 2020

    New


    আসসালামু আলাইকুম।আপনারা সকলে কেমন আছেন?আশা করি ভালোই আছেন।কেউ ভালো না থাকলে আমাদের প্রিয় ট্রিকবিডি সাইট কেউ ভিজিট করে না।আপনাদের দোয়ায় আমিও ভালো আছি।

    আমি আজ আপনাদের সামনে হাজির হয়েছি নতুন একটা পোষ্ট নিয়ে।যার মাধ্যমে আমরা নতুন কিছু শিখবো এবং যানতে পারবো।

    একটা কথাঃ আমি একজন মানুষ আর মানুষ মাত্রই ভুল আমার যদি ভুল হয় তাহলে কেউ খারাপ কমেন্ট করবেন না।আর যদি পারেন তাহলে কমেন্টে ভুলটা দেখিয়ে দিবেন।তাহলে আমি ভুলটা সংশধনের চেষ্টা করব। আর পোষ্টটা পড়ে যদি,একটুও উপকৃত হন তাহলে একটা কমেন্ট ও একটা লাইক দিয়ে যাবেন।

    আশা করি আপনার টাইটেল দেখে নিশ্চয়ই বুঝে গেছেন যে,আজ কি বিষয় নিয়ে কথা বলতে চাচ্ছি?

    তো চলুন শুরু করা যাক।
    আপনার প্রায় সবাই Nhd04 Theme মানে Blue কালার থিম এর সাথে কমবেশি সবাই পরিচিত।থিমটি দেখতে অনেক সুন্দর।তাই সবাই সেই থিমটি নিতে চায়।কিন্তু নিতে পারেনা।তবে আর চিন্তা নেই।কারণ আমি আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি Nhd04 এর Orginal থিম।আশা করি যে এই থিম নিয়ে আগে কোথাও পোস্ট করা হয়নি।তাই আমি ট্রিক বিডিতে করলাম।

    তো যাই হোক আজকে আমি এই পোষ্টটিকে 3 ভাগে ভাগ করেছিঃ
    1.Ss Demo And Live Demo
    2.Theme Dittles
    3.Theme Download Link

    Ss Demo And Live Demo:
    তো চলুন থিমের কিছু দেখে নেওয়া যাক।
    Header


    Index Or Home Page

    Select Category And Other Service

    Footer

    Category File List Page

    Category Folder List Page

    Search Page

    Popular Or Top File Page

    User List



    আপনার Ss Demo তো দেখলেন।এবার Live Demo দেখতে এখানে ক্লিক করুন।

    Theme Dettles
    এই Theme এ আপনি যাযা পাবেনঃ
    1.Style Header
    2.Style Index Or Home Page
    3.Select App Category
    4.Other Service
    5.Style Footer
    6.Style Download Page
    7.Style User Profile Page
    8.Style Chatroom Page
    9.List Category Page
    10.Secret User Msg Page

    আর অনেক কিছু যা আপনি থিমটি ইউজ করলেই বুঝতে পারবেন।

    Theme Download Link:
    আশা করি থিমটি আপনাদের পছন্দ হয়েছে।তাই দেরি না করে এখুনি এখান থেকে ডাউনলোড করে নিন।

    আশা করি থিম আপলোড দিতে প্রায় সবাই পারেন তাই আমি আর সেই ট্রিক দিলাম না।তবে যারা না পারেন তার কমেন্ট করবেন।তারপর আমি এই থিম আপলোড নিয়ে পরে একটা পোষ্ট করবো।

    আর যেকোনো Youtube Video 3gp আকারে ডাউনলোড করতে চাইলে এখুনি ভিজিট করুন Bkyoutube5 .

    আজ এই পর্যন্তই।দেখা হবে পরের অন্য কোনো পোষ্টে।ততক্ষন ভালো থাকুন সুস্থ থাকুন আমাদের সাথেই থাকুন।


















    The post [hot_post]Wapkiz এর জন্য নিয়ে নিন Nhd04.Wapkiz.com এর Orginal থিম তাও আবার Wapkiztpl আকারে।(না দেখলে চরম মিছ) appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/3mTx9M8
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel