• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Friday, June 28, 2024

    New

    আসসালামু আলাইকুম

    আশা করি সকলেই অনেক ভালো আছেন। আজ প্রায় এক সপ্তাহ পর আবারো আপনাদের মাঝে চলে আসলাম নতুন একটি গেমের রিভিউ নিয়ে। আজকে কোনো হাই কোয়ালিটি বা ফাইটিং বা এমন ধরণের গেম নয় বরং একটি স্টিকম্যান গেমের রিভিউ নিয়ে এসেছি আপনাদের মাঝে। আপনারা নিশ্চয়ই জানেন এই মূহুর্তে স্টিকম্যান গেম গুলো ঠিক কতটা জনপ্রিয়।

    তাই আজকে এমনই একটা স্টিকম্যান গেমের রিভিউ নিয়ে হাজির হয়েছি। এই গেমটি খেলে আপনারা বোর হবেন না বা ডাউনলোড করে এমবি কিংবা সময় নষ্ট করলাম এমন কিছু ভাবতেই পারবেন না। আজকে শুধু একটি গেমের রিভিউ ই দিবো। তাই কথা না বাড়িয়ে চলুন গেমটি সম্পর্কে জেনে নেওয়া যাক।

     

    Stickman Game Details

    Game Name: Stickman Party 2 3 4 players

    Game Size: 80 MB± (এখানে ± দেওয়ার কারণ কিছু ফোনে সাইজ বেশি বা কম দেখাতে পারে।)

    Playstore Rating: 4.3

    Downloads Time: 100 Million+

    Game Reviews: 1 Million+

    Game Type: Offline

    Game Download Link: Download from Playstore

     

    Stickman Game Review

    এই গেমটি আমি প্রায় ১২-১৩ দিন ধরে খেলি। আর গেমটি খেলে বেশ মজাও পেয়েছি। ফ্রি টাইমে এই গেম খেললে সময় অনেকটাই পার হয়ে যায়। আর এই গেমে যাতে আমাদের খুব একটা বোরিং না লাগে তার জন্য গেমে রয়েছে ৫ টি ম্যাপ। এই ম্যাপ গুলো একটা আরেকটা থেকে ভিন্ন। প্রতিটা ম্যাপে গেম শেষ হতে আলাদা আলাদা টাইম লাগে।

    এই গেমটি প্লে স্টোর থেকে ১০০ মিলিয়নের ও বেশিবার ডাউনলোড করা হয়েছে মানে বুঝতেই পারছেন গেমটা অবশ্যই বেশ ভালো। এই গেমটিতে আপনারা লুডোর ভাইভ ও পেয়ে যাবেন। এখানে প্রতিটা ম্যাপে আপনাদের ডাইস স্পিন করে যত পয়েন্ট আসবে তত ঘর এগোতে হবে। এভাবে সব গুলো প্লেয়ার তাদের ১ম রাউন্ড শেষ করলে একটা কুইক গেম আসবে, সেখানে অনেক ধরণের খেলা থাকে। কখন কোন গেম আসবে সেটা বলা মুশকিল।

    কুইক গেমে যে ১ম ও ২য় হবে তাদের কিছু রিওয়াড দেওয়া হবে যেমনঃ বোম, বাইক ইত্যাদি, যেগুলো গেমে ইউজ করতে পারবেন অন্যান্য প্লেয়ারদের উপর। এভাবে করে প্রতিটা রাউন্ডের শেষে একটা করে কুইক গেম আসবে যে ১ম হবে সে পরের রাউন্ডে আগে ডাইস স্পিন করতে পারবে, আবার সাথে রিওয়াড তো থাকবেই।

    এখানে আপনারা চাইলে বন্ধুদের নিয়েও খেলতে পারবেন (এক ফোনে) আবার চাইলে গেমটিতে কম্পিউটারের সাথেও খেলতে পারবেন। এই গেমটি সম্পূর্ণ অফলাইন গেম। এখানে চাইলে আপনার ক্যারেকটার ও প্রতিটা ক্যারেকটারকে কাস্টমাইজ করতে পারবেন। আর কাস্টমাইজ করতে যে কয়েন লাগবে তা গেম খেলে কালেক্ট করতে হবে।

    তো গেম সম্পর্কে মোটামুটি অনেকটাই বললাম। বাকিটা গেম খেললে, বুঝতে পারবেন। আর গেমটাকে ইজি ভাবলে ভুল করবেন, এখানে কম্পিউটাররা নামে বট হলেও আসলে প্রথম দিকে বট থাকবেন আপনি। আপনাকে খেলে খেলে নিজেকে প্রো লেভেলে নিয়ে যেতে হবে। আপনারা চাইলে একবার খেলে দেখতে পারেন। নিচে গেমের কয়েকটা স্ক্রিনশট দিলাম, দেখে নিয়েন।

     

    শেষ কথাঃ

    আশা করছি আপনাদের গেমটি ভালো লাগবে। আর যদি কেউ আগে থেকেই গেমটি খেলে থাকেন তাহলে অবশ্যই জানাবেন গেমটি আপনাদের কেমন লেগেছিলো। তো আজকে এই পর্যন্তই। সকলে ভালো থাকবেন, সুস্থ থাকবেন, দেখা হবে পরবর্তী কোনো পোস্টে। আল্লাহ হাফেজ।

     

     

    The post অবসর সময় কাটানোর জন্য দারুন একটি Stickman গেম!! appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/C8mjyLG
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel