• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Friday, June 7, 2024

    New

    Amazon Prime Video & Spotify

    আসসালামুয়ালাইকুম

    তো শুরু করা যাক,,

    অনেকেই হয়তো amazon prime video এর সম্পর্কে জানে। আর Spotify এর বিষয়ে কিছু জানে না এমন কেউ আমার মনে হয় trickbd তে নেই। সবাই কম বেশি এই দুইটা অ্যাপ চিনে‌ থাকবেন।
    বিশেষ করে amazon prime পুরোপুরি trial নিতে হয়। তাছাড়া video access করা যায় না। বেশির ভাগ বাংলাদেশের মানুষের ক্ষেত্রে দেখা যায় এই গুলো কেউ টাকা দিয়ে কিনতে চাই না। ফ্রি + মন চায়লে ব্যবহার করে ,‌ নাহলে করে না। তবে আমাদের অনেকের এইগুলো ব্যবহার করতে মন চায় কিন্তু পেইড হওয়ার জন্য সবাই দূরে থাকে। আর তাদের এই ইচ্ছে গুলোর কথা মাথায় রেখে আজ trickbd তে শেয়ার করলাম।

    নোট: app এর ভিতর কোনো প্রকার ভাইরাস নেই। শুধু মাত্র account inject করে দিয়েছি। এটি Play store latest version এর app এর পরেও যার ভাইরাস জনিত সমস্যা বোধ মনে হবে সে এড়িয়ে যাবেন। কারণ এর জন্য আমি কোনো‌ প্রকার দায়ী নয়।

    আর অনেকেই হয়তো বলতে পারেন ডাইরেক্ট মেইল পাসওয়ার্ড দিলেও হতো। ভাই আমি তোমাদের বলি আপনারা হচ্ছেন জাতে বাঙালি আপনাদের সভাব চরিত্রে আমার ভালো করে যানা আছে। আর এই trickbd তে বড় বড় টেকনিশিয়ান বিরাজ করে এর ভিতর দু একটা কুলাঙ্গার আছে। পাসওয়ার্ড দেওয়ার ১০ মিনিট এর মধ্যে অ্যাকাউন্ট গায়েব করে দিবে। Inject এর মাধ্যমে কিছুটা হলেও নিরাপদ থাকবে। তারপরও আমার পুরোপুরি বিশ্বাস এরা পাসওয়ার্ড বের করে অ্যাকাউন্ট চাঁদে পাঠিয়ে দিবে।

    জাদের ফোনে not installed সমস্যা দেখাবে তারা ব্যবহার করার ইচ্ছা থাকলে play store disable করে install দেওয়ার পর আবার enable করে নিবেন।

    Amazon prime এর কিছু screenshot দেখে নিন।

    Account

    App link=download

    Spotify এর কিছু screenshot


    Account

    App link=download

    সতর্কতা: দয়া করে কেউ পাসওয়ার্ড পরিবর্তন করবেন না। আপনি ব্যবহার করুন এবং অন্য জন
    কে ব্যবহার করতে দিন। শত্রুতা নয় সহযোগিতায় আমাদের সম্পর্ক হোক।

    The post Amazon Prime Video & Spotify premium নিয়ে নিন। Account inject app appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/kdSfzGU
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel