• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Saturday, June 22, 2024

    New

    আসসালামুয়ালাইকুম,

    আজকে শেয়ার করবো মিনি মিলিসিয়া গেমের কয়েকটা ভার্সন। এখানে বিভিন্ন প্রকারের ভার্সন রয়েছে যেমন হ্যাক, ল্যান, অফিসিয়াল, ইত্যাদি।

    তো শুরু করা যাক,

    যদি লেটেস্ট ভার্সন চান (২১/৬/২৪) + গ্রেনেড হ্যাক চান + ব্যান না চান তাহলে,

    DOWNLOAD

    অনেকেই বলবেন ফুল হ্যাক দেয়ার কথা কিন্তু ফুল হ্যাকে আমি যতদূর জানি ব্যান দিয়ে দেয়। অনেকের নাও দিতে পারে বাট আমি চাচ্ছিনা কারো একাউন্ট ব্যানের কারন হতে তাই এই ভার্সনটাই বেস্ট; যাস্ট গ্রেনেড হ্যাক আছে। যত গ্রেনেড ব্যাবহার করবেন তত গ্রেনেড বাড়বে। আর এটার আপডেট অফ আছে যেহেতু মোড তাই প্লে-স্টোর থেকে আপডেট হলে ইরুর আসবে, গেম ক্র্যাশ করবে।

    ………………………………………………………………………………………………………………………………………………………………………..

    যদি পুরাতন মিনি মিলিসিয়া নতুনভাবে + নতুন কিছু আপডেট + ফুল হ্যাক চান,

    DOWNLOAD

    এখানে পুরাতন মিনি মিলিসিয়া মানে ২০১৮-২০১৯ সালের মিনি মিলিসিয়াকে নতুন করে রুপ দিচ্ছে/দেয়ার চেষ্টা করছে কিছু ডেভেলপার। ২০১৯-২০১৯ সালের মিনি মিলিসিয়াতে অনলাইনে খেলা না গেলেও এখানে যায়। আর হ্যা এটাতে ফুল হ্যাকের মোড মেনু দেয়া আছে। মোটামোটি সব মোডই দেয়া আছে এখানে, যেগুলা মোড মেনু থাকার কারনে সহজেই নিজের মনমত এডজাস্ট করা যায়। আর হ্যা এটাতে অফলাইন মাল্টিপ্লেয়ার সাপোর্ট করলেও যদি শুধু অফলাইন মাল্টিপ্লেয়ার চান তাহলে এইটা বেস্ট।

    ………………………………………………………………………………………………………………………………………………………………………..

    যদি পুরাতন মিনি মিলিসিয়া চান যেটা কয়েকজন মিলে খেলা যায় ইন্টারনেট ছাড়াই + অরিজিনাল পুরাতন মিনি মিলিশিয়া থেকে নতুন কিছু আপডেট + বড় কোনো হ্যাক ছাড়া তাহলেঃ Mini Militia Classic Lan

    DOWNLOAD

    মনে আছে ২০১৮-১৯ সালের মিনি মিলিশিয়াতে অফলাইনে সেম ওয়াইফাইতে কয়েকজন মিলে খেলা যেতো কিন্তু এখন আর যায় না। খেলতে হলে অবশ্যই ২০১৯ এর কোনো ভার্সন নামাতে হবে বাট এটা কিছু ডেভেলপারের তৈরি ২০২৪ এর ভার্সন যা অফলাইন মাল্টি-প্লেয়ারকে নতুন করে পরিচয় করিয়ে দিচ্ছে। (এটাতে অনলাইন ভার্সন খুব সম্ভবত কাজ করবেনা কারন এটা আমি শুধু অফলাইন মাল্টিপ্লেয়ারে খেলার জন্যই বানিয়েছি)

    ………………………………………………………………………………………………………………………………………………………………………..

    এটা হচ্ছে ২০১৯ এর সেই পুরাতন মিনি মিলিশিয়া যা দিয়ে কেবল অফলাইন মাল্টিপ্লেয়ার খেলা যায়। তবে আমার রিকমেন্ডেড হলো এটার পরিবর্তে ঠিক উপরেরটা মানে  Mini Militia Classic Lan খেলাঃ

    DOWNLOAD

    ………………………………………………………………………………………………………………………………………………………………………..

    কিছু কথাঃ

     আমি সবগুলা থেকেই ম্যাক্সিমাম Trackers, Analytics, ADS Links রিমুভ করে দিছি যাতে ইউজারদের উপর নজরদারি না করতে পারে ও ডাটাও কালেক্ট করতে না পারে + অনেক পার্মিশন অফ করে দেয়া হউছে + অনেক অপ্রয়োজনীয় ফাইল রিমুভ করা হয়েছে + গ্রাফিক্স-ও অপটিমাইজ করা যা অরিজিনাল এপের চেয়ে এই এপ গুলোকে অবশ্যই ফাস্ট করেছে।

     

     

     

     

    আমার টেলিগ্রাম চ্যানেলঃ

    t.me/raiyanmodspc

    আজকের মতো এই পর্যন্তই

    গাযওয়াতুল হিন্দের জন্য প্রস্তুতি নিন, ফিলিস্তিনিদের জন্য দোয়া করুন, বয়কট অব্যাহত রাখুন,

    বাংলাদেশ চিরজীবি হোক

    আল্লাহ হাফেয।

    The post মিনি মিলিশিয়ার কয়েকটা ভার্সন (হ্যাক-সহ)। Some Versions of Mini Militia including Hack/Mod version appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/fRlQb0S
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel