• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Wednesday, May 3, 2023

    New

    আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন আজকে আমি এই আর্টিকেলের মাধ্যমে আলোচনা করব নতুন দুটি মার্কেটপ্লেস নিয়ে।শুরু হোক আপনার অনলাইন ইনকাম এই দুটি ওয়েবসাইটের মধ্য দিয়ে। যারা ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসের নতুন হয়তোবা তারা অপরকে ফাইবারে ভালো একটি প্রোফাইল তৈরি না করার কারণে তারা কাজ জানা সত্ত্বেও কাজ পাচ্ছেন না। তাদের জন্য এই মার্কেটপ্লেসটি হবে একটি প্রফিডেবল মার্কেটপ্লেস যেখান থেকে নিশ্চিন্তায় কাজ পাবেন এবং কাজগুলো করে বারকে দিতে পারবেন।

    এই মার্কেটপ্লেসগুলো নতুনদের জন্য খুবই একটি ভালো মার্কেটপ্লেস এখানে যদি আপনি আপনার প্রোফাইলটি ভালভাবে তৈরি করতে পারেন তাহলে ১০০% এখান থেকে কাজ পাবেন।

    আমরা যারা ফ্রিল্যান্সিং করতে আগ্রহী এবং ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেসের নতুন আসতে চাচ্ছি। তারা মোটামুটি সবাই কিছু মার্কেটপ্লেস নাম জানি যেগুলো বর্তমানে খুবই পপুলার যেমন আপওয়ার ফাইবার ফ্রিল্যান্সার ইত্যাদি মার্কেটপ্লেসগুলো।

    বর্তমানে খুবই পপুলার এখানে কাজ করতে গেলে আপনাকে নূন্যতম একটি স্কিল ভালোভাবে ডেভলপ করে তারপরে আপনাকে এখানে একাউন্ট তৈরি করা উচিত। Upworker ফ্রিল্যান্সার এই দুটি মার্কেট প্রাইজ হচ্ছে ফাইবারে একটু কাজ পাওয়া সহজ। কিন্তু আপনাকে একটি স্ক্রিল ভালোভাবে ডেভেলপ করতে হবে।

    ১০ টি সেরা ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস

    এই আর্টিকেলে আপনারা যে দুটি মার্কেটপ্লেস সম্পর্কে জানতে পারবেন সেগুলো মোটামুটি নতুন মার্কেটপ্লেস সেখানে তেমন কোন কম্পিটিটরও নেই। এই মার্কেটপ্লেস গুলোতে আপনি যদি ভালো ভাবে একটি প্রোফাইল তৈরি করে রাখতে পারেন ভবিষ্যতে যখন এখানে অনেক বায়ার এসে তাদের প্রোফাইল তৈরি করবে এবং কাজ দিবে তখন আপনার এই প্রোফাইলটিতে বেশি বেশি কাজ আসার সম্ভাবনা থাকবে।

    তো চলুন জেনে নেয়া যাক নতুনদের জন্য সেরা দুটি মার্কেটপ্লেস

    Sagelance

    এই মার্কেটপ্লেসটি হচ্ছে একদমই নতুন মার্কেটপ্লেস। যখন এই মার্কেটপ্লেসটি ও পোলার হয়ে যাবে তখন অনেক ধরনের অনেক দেশ থেকে এসে এখানে তাদের প্রোফাইল ক্রিয়েট করবে এবং ক্লায়েন্টদের কাজ দিবে। তাই আপনার প্রোফাইলটি যদি ভালোভাবে এখানে তৈরি করে রাখতে পারেন ইনশাআল্লাহ অবশ্যই এখান থেকে ভালো বেনিফিট পাবেন।

    নতুনদের জন্য নতুন ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস

    Sagelance মার্কেটপ্লেস টা আসলে কি এ বিষয়ে আমাদের জানা অতি জরুরী। আপনি কম্পিউটারে ব্রাউজারে গিয়ে যদি Sagelance লিখে সার্চ করেন তাহলে এই কোম্পানির সকল তথ্য পেয়ে যাবেন। এই এটি হচ্ছে ইউ এস এর একটি কোম্পানি এবং সম্পূর্ণ একটি ডায়নামিক ওয়েবসাইট দেখতে এবং এর ফাংশনালিটি মোটামুটি ফাইবারের মতোই।

    মোবাইল দিয়ে টাকা ইনকাম সহজ উপায় জানুন

    ছবিতে আপনারা যে ইন্টারপেস টা দেখতে পাচ্ছেন মনে হচ্ছে এটা ফাইবারের মতোই একটি মার্কেটপ্লেস। এবং মার্কেটে সার্ভিস গুলো আছে সেগুলো মোটামুটি ফাইবারের মতোই। আপনি যে কোন একটি স্ক্রিল ডেভেলপ করে আপনি এখানে আপনার প্রোফাইল তৈরি করতে পারবেন। নিঃসন্দেহে এটি একটি নতুনদের জন্য নতুন মার্কেটপ্লেস যেখান থেকে টাকা ইনকাম করতে পারবেন।

    Golance

    এটি হচ্ছে আরেকটি অনেক জনপ্রিয় মার্কেটপ্লেস যেখানে নতুনদের জন্য সুযোগ দেওয়া হয়। আমি সাজেস্ট করব যারা নতুন মার্কেটপ্লেসে আসছেন তারা এখানে তাদের একাউন্ট ক্রিয়েট করে তাদের প্রোফাইলটি ভালোভাবে বিল্ডআপ করে এখান থেকে কাজ করতে পারেন।

    এই মার্কেটপ্লেস এর সুবিধা হচ্ছে এখানে আপনার প্রোফাইলটা ভালোভাবে তৈরি করতে পারলে এখান থেকে সাত দিনের মধ্যে কাজ পাওয়ার সম্ভাবনা থাকে।

    নতুনদের জন্য নতুন ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস

    নতুনদের জন্য নতুন ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস

    এই মার্কেটপ্লেসে যে রায়ার গুলোকে পাবেন তারা ট্রাস্টেড তারা কাজের শেষে পে করে। মূলত এখানে রিয়েল বার পাওয়া যায়।

    Golance সম্পর্কে যদি বলতে বলতে চাই তাহলে বলেন হচ্ছে এমন একটি ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস যা আপনাকে মতই। যাহারা আপুকে একাউন্ট এপ্রুভ করাতে পারতেছেন না তাদের জন্য বলেনস হবে বেস্ট মার্কেটপ্লেস।

    যারা upwork প্রপোজাল কিনতে পারতেছেন না বায়ারের সাথে কাজের বিট করতে পারতেছেন না তাদের জন্য এটি হবে upwork এর অল্টারনেটিভ। মূলত যারা আপ ওয়ার্কের test গ্রহণ করতে পারতেছেন না তাদের জন্য এই ওয়েবসাইটটি হবে বেস্ট একটি ওয়েবসাইট।

    শেষ কথা

    ধন্যবাদ আপনার মূল্যবান সময় দিয়ে আর্টিকেলটি পড়ার জন্য। অনলাইন ইনকাম সম্পর্কে আরো বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন। এ ধরনের অনলাইন ইনকাম সম্পর্কে জানতে ট্রিকবিডির সাথেই থাকুন ধন্যবাদ সবাইকে।

    The post নতুনদের জন্য নতুন ফ্রিল্যান্সিং মার্কেটপ্লেস appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/PgFSCYJ
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel