• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Thursday, May 25, 2023

    New

    আসসালমুআলাইকুম প্রিয় trickbd এর সকল সদস্যগণ কেমন আছেন সবাই আশা করছি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি,, আর ভালো আছি বলেই আবারো হাজির হলাম আপনাদের সবার মাঝেই নতুন কোনো কিছুর সন্ধানে।

    বাংলাদেশ এমন এক দেশ যেখানে বর্তমানে ক্যাশ টাকা এর পাশাপাশি ভার্চুয়াল মুদ্রা দিয়ে বেশি পেমেন্ট করা হয়। বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিস গুলো কিনে থাকে সবাই। আর এই ভার্চুয়াল মুদ্রা মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস চালু এর পর থেকেই শুরু হয়েছে।

    দেশে বর্তমানে প্রায় ৪ থেকে ৫ টি মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস চালু রয়েছে। রীতিমত প্রায় প্রতি মাস শেষে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস গুলো থেকে প্রায় হাজার কোটি টাকা এর মত লেনদেন হয়। যা দেশের অর্থনীতি তে ব্যাপক অবদান রাখে।

    তেমনি একটি জনপ্রিয় মোবাইল ফাইন্সিয়াল সার্ভিস হলো উপায়। যা ইউসিবি ব্যাংক এর মাধ্যমে পরিচালিত হয়। দেশের বাজারে অনেক ফাইন্যান্সিয়াল সার্ভিস সেবা দিয়ে যাচ্ছে তাই প্রতিযোগিতায় টিকে থাকতে বিভিন্ন লোভনীয় অফার দিয়ে যাচ্ছে উপায়।

    উপায় নিয়ে এলো তেইশে ২৩ মেগা অফার! সর্বনিম্ন ২০২৩ টাকা অ্যাড মানি, ক্যাশ ইন, ক্যাশ আউট অথবা সর্বনিম্ন ১০২৩ টাকা মেক পেমেন্ট করে জিতে নিন ১ হাজার টাকা ক্যাশ রিওয়ার্ড!
    অফার চলবে ২৩ – ৩১ মে , ২০২৩ পর্যন্ত।

    এই ছিল বিস্তারিত ধন্যবাদ আপনার সুন্দর সময় ব্যায় করে পড়ার জন্য

    The post উপায় থেকে নিয়ে নিন ১০০০ পর্যন্ত ক্যাশ রিওয়ার্ড appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/Dj28zpy
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel