• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Thursday, September 19, 2024

    New

    WELLCOME to MY POST

    আসসালামু আলাইকুম।আশা করি আপনারা ভালো আছেন।আমি হাজির হলাম আরো একটি নতুন পোষ্ট নিয়ে।দয়া করে কিছু ভুল হলে তা ক্ষমার দৃষ্টিতে দেখবেন বা কমেন্ট এর মাধ্যমে বলবেন।

    বর্তমান কালের Photo এর সকল edit এ Enhancer use করা হয় । এটি দারা আপনি যেকোনো photo কে HD তে করতে পারবেন আর photo যতোই zoom করা হোক না কেনো photo hd ই থাকবে।

    এখন আমি দেখাবো 5 টি best photo enhancer/AI অ্যাপ যেটা দারা আপনি কিছু সময়ের ভেতরেই যেকোনো photo কে HD/4K quality তে করতে পারবেন।

    1. YouCam Perfect

    YouCam Perfect একটি দুর্দান্ত বিকল্প যদি আপনি একটি সম্পূর্ণ বিনামূল্যের ফটো এডিটিং অ্যাপ খুঁজছেন যা ফিল্টার এবং উন্নত বৈশিষ্ট্য উভয়ই অফার করে।

    App name: YouCam Perfect

    Developer: Perfect Mobile Crop.

    App rating: 4.3

    Downloads: 100M+

    Available: iOS/Android/Web

    Download Link: Play Store

    2. Remini Ai:

    Remini AI- উন্নত AI প্রযুক্তি দ্বারা চালিত একটি শক্তিশালী বিনামূল্যের ফটো বর্ধক অ্যাপ। এই অ্যাপ্লিকেশানটি স্বয়ংক্রিয়ভাবে চিত্রগুলিতে মুখ এবং বস্তুগুলি সনাক্ত করে এবং এটিকে অতিরিক্ত না করে সর্বোত্তম বিশদগুলি বের করতে সূক্ষ্ম বর্ধন প্রয়োগ করে৷ এটি ইমেজের স্বচ্ছতা বজায় রাখার সময় উজ্জ্বলতার মাত্রা ঠিক করতে স্বয়ংক্রিয়-কনট্রাস্ট সমন্বয়ও অফার করে। উপরন্তু, রেমিনি মৌলিক সম্পাদনা সরঞ্জামগুলি যেমন ক্রপিং এবং ছবি ঘোরানোর পাশাপাশি পাঠ্য বা ওয়াটারমার্ক যোগ করার মতোও সরবরাহ করে।

    App name: Remini AI

    Developer: Bending Spoons

    App rating: 4.3

    Downloads: 100M+

    Available: iOS/Android/Web

    Download Link: Play Store

    3. Pixelub

    বিনামূল্যের এআই-চালিত প্রযুক্তির সাহায্যে ফটো এডিট করার জন্য Pixelub আরেকটি দুর্দান্ত বিকল্প। এই অ্যাপটি স্মার্ট স্বয়ংক্রিয় বর্ধিতকরণ অফার করে যা রঙের ভারসাম্য, উজ্জ্বলতা মাত্রা, বৈসাদৃশ্যের সেটিংস এবং তীক্ষ্ণতা স্তরগুলিকে শুধুমাত্র একটি ট্যাপ দিয়ে বিভিন্ন প্যারামিটারের মধ্যে সামঞ্জস্য করতে পারে! এছাড়াও এটি বিভিন্ন শৈল্পিক ফিল্টার যেমন ভিনটেজ প্রভাব বা বিপরীতমুখী শৈলী অফার করে যা আপনার ফটোগুলিকে ব্যক্তিগতকরণের অতিরিক্ত স্পর্শ দিতে ব্যবহার করা যেতে পারে।

    App name: Pixelub

    Developer: Codeway Dijital

    App rating: 3.9

    Downloads: 5M+

    Available: iOS/Android

    Download Link: Play Store

    4. Fotor

    Fotor হল একটি উদ্ভাবনী অল-ইন-ওয়ান ফটো এডিটর অ্যাপ যা বিনামূল্যে আপনার ছবি দ্রুত এবং সহজে উন্নত করার জন্য প্রচুর বৈশিষ্ট্যে পরিপূর্ণ। এটিতে এআই প্রযুক্তির উপর ভিত্তি করে ইমেজ বর্ধিতকরণ অ্যালগরিদমগুলির মতো উন্নত সম্পাদনা সরঞ্জামগুলি অন্তর্ভুক্ত রয়েছে যাতে আপনি ম্যানুয়ালি পৃথক পিক্সেলগুলিকে সামঞ্জস্য করার প্রয়োজন ছাড়াই রঙ, বৈসাদৃশ্য স্তর এবং তীক্ষ্ণতা সামঞ্জস্য করতে পারেন৷ এছাড়াও শত শত ফিল্টার উপলব্ধ রয়েছে যাতে আপনি আপনার চিত্রগুলিতে মজাদার প্রভাব যুক্ত করতে পারেন বা বায়ুমণ্ডলকে সম্পূর্ণরূপে পরিবর্তন করতে পারেন৷

    App name: Fotor

    Developer: Ai Art Photo Editing | Everimagaging Ltd.

    App rating: 4.2

    Downloads: 10M+

    Available: iOS/Android/Web

    Download Link: Play Store

    5. YouCam Enhance:

    YouCam Enhance হল iOS এবং Android ব্যবহারকারীদের জন্য সেরা বিনামূল্যের AI-চালিত ফটো এডিটিং অ্যাপ, যা আপনার ফটোগুলিকে উচ্চ রেজোলিউশনে উন্নত করতে অগণিত শক্তিশালী ফটো-বর্ধক টুল এবং AI বিউটি ফিল্টার অফার করে। এটির ‘এআই এনহ্যান্স’ বৈশিষ্ট্যটি স্বয়ংক্রিয়ভাবে একটি ট্যাপ দিয়ে ফটোগুলিকে অস্পষ্ট করে, অস্বীকার করে, রঙ-সংশোধন করে এবং হালকা করে।

    App name: YouCam Enhance

    Developer: Perfect Mobile Crop.

    App rating: 4.3

    Downloads: 100K+

    Available: iOS/Android/Web

    Download Link: Play Store

    END MY POST

    তো বন্ধুরা আজ এই পর্যন্তই।দেখা হবে আরো কোনো পোষ্ট এ।যদি পোষ্টটি ভালো লাগে তাহলে লাইক এবং কমেন্ট করুন।আর যেকোনে নতুন বিষয়ে জানতে ট্রিকবিডি সাথে থাকুন।


























    The post Top ৫ টি Photo Enhancer/AI অ্যাপ ব্যবহার করুন আর ছবি কে করে তুলুন Full HD/4K quality appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/IpRu029
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel