• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Thursday, September 19, 2024

    New

    আসসালামু আলাইকুম,

    আবারো আপনাদের সামনে হাজির হলাম নতুন একটা আকর্ষণীয় ধামাকা নিয়ে। টাইটেল দেখেই হয়তো আপনারা এতক্ষনে বুঝে গেছেন আজকে আমি আপনাদের মাঝে কোন বিষটি শেয়ার করবো।

    আজকে আমি আপনাদের দেখাবো কিভাবে সম্পূর্ণ ফ্রিতে ভার্চুয়াল মাস্টারকার্ড নিবেন এবং সাথে কিভাবে ১০ ডলার বোনাস পাবেন।

    তো চলুন শুরু করা যাক।

    ভার্চুয়াল মাস্টারকার্ড নেওয়ার জন্য প্রথমে আপনাদের একটা অ্যাপ ডাউনলোড করতে হবে। অ্যাপটি Play store থেকে ডাউনলোড করে নিতে পারবেন।

    Play Store এ যেয়ে সার্চবারে সার্চ করবেন BYBIT তাহলে নিচের মতো একটা অ্যাপ পেয়ে যাবেন।

    অ্যাপটি আপনার ফোনে ডাউনলোড করে নিন।

    Download করা হয়ে গেলে অ্যাপটি ওপেন করুন এবং Singup লেখায়   ক্লিক করুন।

    তারপর Google দিয়ে সাইন আপ করে নিন।

    singup করা হয়ে যাওয়ার পরে আপনার প্রোফাইলে ঢুকে Verify Now এ ক্লিক করে আপনার ভোটার আইডির সাহায্য লেভেল ১ ভেরিফাইড করুন।

    লেভেল ওয়ান ভেরিফাই করার পরে আপনাকে ভার্চুয়াল কার্ডের জন্য লেভেল ২ ভেরিফেকেশন করতে হবে। সেটা করার জন্য আপনাকে EEA এর আওতাভুক্ত যে কোনো দেশের বিদ্যুৎ, গ্যাস বিল বা ব্যাংক স্টেটমেন্টের প্রয়োজন হবে। তো সেই ডকুমেন্টস যদি আপনার থাকে আপগ্রেড এ ক্লিক করে ডকুমেন্টস সাবমিট করার কিছুক্ষণ পরে ভেরিফাইড হয়ে যাবে।

    আর যাদের কাছে কোনো ডকুমেন্টস নাই তারা আমার সাথে যোগাযোগ করবেন আমি ফ্রিতে ডকুমেন্টস বানিয়ে দিবো আপনারা শুধু আমার রেফার কোড ইউজ করবেন।

    ডকুমেন্টস সাবমিট করে সেটা ভেরিফাই হয়ে যাওয়ার পরে হোমপেজে এসে Cards ফোল্ডারে যাবেন সেখান থেকে কার্ডের জন্য এপ্লাই করবেন। এপ্লাই করার কিছু সময় পরেই দেখবেন আপনার ভার্চুয়াল কার্ডটি চালু হয়ে গেছে।

    এখন আপনি p2p trading থেকে ডলার বাই বা সেল করে সকল ধরণের ইন্টারন্যাশনাল পেমেন্ট করতে পারবেন।

    বি।দ্র। কার্ড পাওয়ার ১৪ দিনের মাঝে যদি আপনি ৫.৬ ডলার অথবা ৫ ইউরো খরচ করেন তাহলে আপনি ১০ডলার বোনাস পাবেন।

     

    আমার রেফার কোডঃ

    XMGYKL8

    আমার রেফার লিঙ্ক থেকে অ্যাপ ডাউনলোড দিয়ে একাউন্ট করতে ক্লিক করুন 

     

    লেভেল ২ তে আপগ্রেড করতে ও ফেরিভাইড করতে ডকুমেন্টস নিতে আমার সাথে টেলিগ্রাম অথমা হোয়াটসঅ্যাপে যোগাযোগ করুন।

    01757378888

    Telegram:

    @tazulOfficial

    এরকম আরোও টেক বিষয়ক আপডেট ও নিউজ পেতে আমাদের টেলিগ্রাম চ্যানেলে জয়েন করুন।

    টেলিগ্রাম চ্যানেলে জয়েন করতে এখানে ক্লিক করুন।

    The post ফ্রিতে নিন ভার্চুয়াল মাস্টারকার্ড সাথে ১০ ইউএসডি বোনাস appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/DVX5JRY
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel