• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Friday, November 10, 2023

    New

    আসসালামু আলাইকুম Trickbd নতুন আরোও একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আগেই বলে রাখি যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে আমাকে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন,আমি আজকে আপনাদের সাথে আলোচনা করব একটি বিকাশ ফেক ব্যালেন্স অ্যাপ্স (BKash Fake Balance) মোবাইল এপ্লিকেশন নিয়ে। যেটি ব্যবহার করে বন্ধুদের সাথে মজা করতে পারবেন। এবং এই বিকাশ অ্যাপসে ইচ্ছেমতো টাকার অ্যামাউন্ট বসিয়ে সরাসরি ট্যাপ করে ব্যালেন্স দেখাতে পারবেন,এই অ্যাপটি সারাজীবন বিনামূল্যে ব্যবহার করতে পারবেন ।

    প্রথমে অ্যাপসটা ডাউনলোড করতে Click Here লেখার উপরে ক্লিক করুন।

    Apps Download 👇

    Click Here

    অথবা টেলিগ্রাম এ গিয়ে @Mood vs vip লিখে সার্চ করুন তাহলে আমাদের অফিসিয়াল চ্যানেল পেয়ে যাবেন সে চ্যানেলে অ্যাপ্সের ডাউনলোড লিংক দেয়া থাকবে।

    এরপর অ্যাপসটি ডাউনলোড করে ইন্সটল করে অ্যাপ্সটি ওপেন করুন

    picked

    Account name লেখার জায়গায় আপনার ইচ্ছা মত একটি নাম দিন,এবং টাকার জায়গায় ইচ্ছে মত একটি অ্যামাউন্ট বসিয়ে টাকা লেখাটা কেটে দিন

    picked

    যেমন আমি আমার মত করে দিয়েছি

    picked

    এখন Make screenshot এ ক্লিক করুন

    picked

    এখন ব্যালেন্স লেখার উপরে ট্যাপ করুন

    picked

    দেখেন আমি যে অ্যামাউন্ট বসিয়েছিলাম সেটি শো করছে

    picked

    আরোও বিভিন্ন ধরনের বাইপাস মোডিং অ্যাপস পেতে চ্যানেলে জয়েন করুন।👇

    Click Here

    The post বিকাশ ফেক ব্যালেন্স অ্যাপ্স এ লক্ষ টাকা অ্যাড করে বন্ধুকে দেখিয়ে চমকে দিন। appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/WJ4M825
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel