• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Sunday, October 22, 2023

    New

    #পোস্ট ২২


    আসসালামু আলাইকুম, সবাইকে।

    আমরা প্রতি মাসেই নতুন নতুন Canva Pro টিমে যুক্ত হই কিন্তু মাস শেষে সেটি Expire হয়ে গেলে আবার ফ্রি ভার্সনে চলে যায়। তখন সেটা আমাদের আর কাজে লাগে না। আবার নতুন টিমে যুক্ত হই ঠিকই কিন্তু পুরাতন টিমগুলো থেকেই যায়। সেজন্য এখন Canva নতুন আপডেটে পূর্ববর্তী টিম থেকে লিভ নেওয়ার অপশন চালু করেছে। আজ আপনাদের দেখব কীভাবে পুরাতন টিম থেকে নিজে নিজেই লিভ নিবেন খুব সহজেই।


    শুরুতেই Canva.com এ লগিন করে নিন। এখান থেকে আপনার প্রোফাইল আইকনে ক্লিক করুন।

    আপনার কাঙ্ক্ষিত টিমটি সিলেক্ট করুন।


    সিলেক্ট করা হয়ে গেলে উপর থেকে সেটিংস-এ ক্লিক করুন।


     

    একটু নিচে গেলেই দেখবেন আপনার টিমের নাম লেখা আছে। তার নিচেই টিম ডিটেইলস সেটাতে ক্লিক করুন।


     

    এখানে অপশন পাবেন লিভ টিম সেটাতে ক্লিক করুন।


     

    কনফার্মেশনে দিন।


     

    ব্যাস হয়ে গেল।

    এভাবেই আপনারা পুর্ববর্তী টিমগুলো থেকে লিভ নিতে পারবেন। আগে এই ফিচারটি ছিল না যার কারণে দেখতেও বাজে দেখা যেত এখন ইচ্ছামতই পরিচ্ছন্ন রাখতে পারবেন আপনার একাউন্টটিকে।



    আজকের পোস্ট এখানেই শেষ করছি। এমন  ইন্টারেস্টিং সব পোস্ট দেখতে আমার প্রোফাইল ঘুরে আসতে পারেন। পরবর্তী পোস্ট দেখার আমন্ত্রণ রইলো । ভালো থাকবেন, সুস্থ থাকবেন। আর আমার জন্য দোয়া করবেন। আল্লাহ হাফেজ। <3


    More about me

    আমাকে সাপোর্ট করতে চাইলে আমার ব্লগ থেকে পোস্টটি পড়তে পারেন। 👉আমার ব্লগ সাইট👈

    The post Old/Expired Canva Team থেকে যেভাবে Leave নিবেন খুব সহজেই। appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/MDQeKAI
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel