• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Tuesday, August 10, 2021

    New

    আসসালামুয়ালাইকুম,

    কেমন আছেন সবাই ? আমি আল্লাহর রহমতে ভালো আছি । তো পোস্টটির টাইটেল দেখে বুঝতে পেরেছেন যে কি সম্পর্কে পোস্ট ।

    আজকে‌ একটি সেটিংস শেয়ার করব যেটার মাধ্যমে আপনি আপনার 4G এর speed সুপার স্পিড‌ করতে পারেন । তবে না পারলেও আগের থেকে কিছুটা হলেও বৃদ্ধি করতে পারেন ।

    শুরু করার আগে কয়েকটি শর্ত আছে যেগুলোর একটিও যদি মিলে যায় তাহলে স্পিড না বাড়লে আমার দোষ নেই ।

    ০১. আপনার ফোনটি 4g না হওয়া ।

    ০২. আপনার সিম টি 4g না হওয়া ।

    ০৩. আপনার এলাকায় 4g না থাকা ।

    ০৪. আপনার এলাকায় 4g থাকলেও আপনার ফোনে 4g না পাওয়া ।

    তো এখন দেখাবো যে কিভাবে আপনি আপনার 4g এর স্পিড কিছুটা হলেও বৃদ্ধি করবেন ।

    তো এর জন্য আপনার ফোনের সেটিংস অপশনে গিয়ে sim card and Mobile data অপশন এ যাবেন । আপনার ফোনে অন্য রকমও থাকতে পারে । সেক্ষেত্রে আপনি খুঁজে বের করবেন Access points names or APN .

    এরপর আপনার সিম কার্ড সিলেক্ট করবেন মানে আপনি যে সিম দিয়ে ইন্টারনেট ব্যবহার করেন ।

    এখানে বের করবেন APN

    তারপর সেখানে চলে যাবেন । এখানে আপনাকে দেখাবে আপনি যে এপিএন‌ দিয়ে মোবাইলের ব্যবহার করেন এখানে ক্লিক + আইকনে ক্লিক করবেন । আপনার ফোনে অন্য রকমও থাকতে পারে ।

    এখানে Name‌ এ ক্লিক করবেন ।

    এখানে নেম এ দেবেন 8.8.8 দিয়ে ok-তে ক্লিক করবেন ।

    এরপর এখানে APN এ ক্লিক করবেন করে 8.8.8.4 G এটা দেবেন ।

    এরপর সার্ভারে ক্লিক  করবেন ।

    এখানে দেবেন www.google.com দিয়ে ওকে তে ক্লিক করবেন ।

    এরপরে এটাকে সেভ করে সেট করবেন ।

    প্রমাণ স্বরূপ এই ভিডিওটি দিচ্ছি ।

    আমি নিজেও 2 মাস ধরে এটি ব্যবহার করছি ।পোস্টটি বুঝতে কোন প্রকার অসুবিধে হলে আমার ভিডিওটি দেখতে পারেন ভিডিওটি দেখার জন্য  ক্লিক করুন এখানে

    আমার চ্যানেলে পাবেন আপনি এই টিউটোরিয়াল টার মতো আরও অনেক টিউটোরিয়াল এবং মোবাইল রিলেটেড বিভিন্ন প্রকার টিপস-এন্ড-ট্রিকস তো আপনি চাইলে আমার চ্যানেল সাবস্ক্রাইব করতে পারেন । আমার চ্যানেলে যেতে

    ক্লিক করুন এখানে 

    আমার আরো পোস্ট দেখতে এখানে ক্লিক করুন

     

    The post 4G চলবে সুপার স্পিডে মাত্র ০১ টি সেটিংসে appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/3fLOeqU
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel