• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Friday, October 2, 2020

    New

    আসসালামু আলাইকুম


    হ্যালো বন্ধুরা !
    আমি Mehedi Hasan
    সবাই কেমন আছেন আশা করি সবাই ভালো আছেন
    আপনাদের দোয়া আমিও ভালো আছি
    ট্রিকবিডির সাথে থাকার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ আশা করি আমার পোস্টটি আপনাদের কাছে ভালো লাগবে
    চলুন আর বেশি কথা না বাড়িয়ে মূল পোষ্টে চলে যাই।

    যাদের কম্পিউটার না মোবাইল দিয়ে এইচটিএমএল এবং সিএসএস শিখতে চাচ্ছেন তাদের জন্য এটি সেরা তিনটি সফটওয়্যার আমি আপনাদের সাথে শেয়ার করব।

    1 Webmaster

    যারা নতুন অবস্থায় এইচটিএমএল এবং সিএসএস শিখতে চাচ্ছেন তারা এই সফটওয়্যারটি ব্যবহার করতে পারেন
    যারা অটো কারেকশন এ কোড লিখতে চান তাদের জন্য এই সফটওয়্যার টি বেস্ট হবে
    এই অ্যাপসটি আমি ব্যবহার করি অনেক ভাল
    অ্যাপসটি চাইলে আপনিও ব্যবহার করতে পারেন।

    ডাউনলোড লিংক

    Click Here To Download

    এই অ্যাপসটি দিয়ে আপনি যা যা কোডিং করতে পারবেন তা হল

    HTML
    CSS
    JS
    PHP
    Others

    আপনারা চাইলে এই এপসটি ব্যাবহার করতে পারেন এই এপস টি ব্যবহার করে যেকোনো ধরনের কোড লেখা যাবে।

    স্ক্রিনশট দেখে নিন

    অ্যাপসটি ইন্সটল করে ওপেন করুন

    এখানে কোড লেখা শুরু করুন

    এখানে ক্লিক করুন

    তারপর এখানে ক্লিক করে ফাইলটি Save করুন

    তারপর এখানে ক্লিক করে Option Select করুন

    তারপর Choose Option করুন

    তারপর এখানে ক্লিক করে আপনি আপনার Code Run করুন

    2 Decoder

    এই অ্যাপসটি দিয়ে যেকোনো ধরনের কোড লেখা যাবে।

    ডাউনলোড লিংক

    Click Here To Download

    স্ক্রিনশট দেখে নিন

    অ্যাপসটি ইন্সটল করে ওপেন করুন

    তারপর Next ক্লিক করুন

    তারপর আপনি আপনার Facebook Account Or Google Account Sing in করুন

    তারপর আপনি আপনার Account Choose করুন

    তারপর আপনি আপনার Skill Add করুন

    তারপর এখানে ক্লিক করুন

    তারপর এখানে ক্লিক করুন

    তারপর Choose Option করুন

    তারপর

    তারপর

    তারপর এখানে ক্লিক করে আপনি আপনার project নাম দিন

    তারপর এখানে ক্লিক করে ফাইলটি ওপেন করুন

    এখানে কোড লেখা শুরু করুন

    তারপর এখানে ক্লিক করে ফাইলটি Run করুন

    3 Anwriter

    আপনারা চাইলে এই এপসটি ব্যাবহার করতে পারেন এই অ্যাপসটি দিয়ে অটো কারেকশন এর কোড লেখা যায়

    ডাউনলোড লিংক

    Click Here To Download

    স্ক্রিনশট দেখে নিন

    অ্যাপসটি ইন্সটল করে ওপেন করুন

    তারপর এখানে কোড লেখা শুরু করুন

    তারপর এখানে ক্লিক করে Code Run করুন

    আমি আপনাদের সাথে এই তিনটি কোড এডিটর নিয়ে ভালোভাবে বিস্তারিত আলোচনা করার চেষ্টা করেছি।

    আমি আপনাদের সাথে তিনটি কোড এডিটর শেয়ার করেছি আপনারা চাইলে যদি আপনাদের কাছে ভাল লাগে সেই কোড এডিটর ইউজ করতে পারেন।

    এই তিনটি কোড এডিটর প্রো ভার্সন ব্যবহার করতে চাইলে আমার সাথে যোগাযোগ করতে পারেন আমি অবশ্যই আপনাদেরকে হেল্প করার চেষ্টা করব।

    পোস্টটি মনোযোগ সহকারে পড়ার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ।

    আজকে এই পর্যন্ত।

    প্রয়োজনে:

    Facebook
    Github
    Twiter
    instagram
    Lnkedin

    আপনি যদি আমার সাথে ফেসবুকে যোগাযোগ করতে চান তাহলে আমাকে ইনবক্স করুন

    আমি ফেসবুকে তেমন একটিভ থাকতে পারি না এজন্য আমার সাথে যোগাযোগ করতে হলে আপনার প্রথমে আমাকে মেসেজ করুন এবং আমাকে ফেসবুকে ফ্রেন্ড রিকোয়েস্ট দিন যাতে আমি বুঝতে পারি যে আমার সাথে হয়তো কেউ যোগাযোগ করার চেষ্টা করছে এবং আমি যদি আপনাকে সঠিক সেবা দিতে পারি এবং আপনাকে হেল্প করতে পারি ।

    সকল প্রকার টিপস পেতে ট্রিকবিডির সাথে থাকুন।
    সবাই ভালো থাকবেন ধন্যবাদ।

    The post Web Design মোবাইল দিয়ে কোড লেখার জন্য বেস্ট তিনটি কোড এডিটর বিস্তারিত। appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/30qLPdk
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel