• এসএসসি রেজাল্ট ২০১৯ । নাম্বার সহ এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার ফলাফল ২০১৯Breaking News

    Saturday, June 27, 2020

    New

    আজকের পোস্টে আমি আপনাদের সাথে শেয়ার করব, এন্ড্রোয়েড মোবাইলের জন্য তৈরি করা হাড় হিম করা একটি অসাধারণ ভূতুড়ে গেম। এই গেমটির ভিতরে পদে পদে আপনার জন্য শিহরণ জাগানো অভিজ্ঞতা অপেক্ষা করছে।

    গেমটিতে আপনাকে সম্পুর্ন ভুতুড়ে পরিবেশের মধ্যে একটি পরিত্যক্ত বিশাল ঘরে একাই বিভিন্ন মিশন পরিচালনা করতে হবে‌। আপনাকে বিভিন্ন রকমের বাঁধা অতিক্রম করে এক একটি মিশন কমপ্লিট করতে হবে। এখানে বেশ কিছু লুকানো রুম ও সুড়ঙ্গ রয়েছে, যেগুলো আপনাকে বিভিন্ন আসবাবপত্র সরিয়ে খুঁজে বের করতে হবে। গেমটিতে আপনার চরিত্র হলো একজন সাহসী পুলিশ অফিসার।গেমটির অসাধারণ গ্রাফিক্স ও সাউন্ড আপনাকে সত্যিই মুগ্ধ করবে। গেমটির সাউন্ড সঠিকভাবে পেতে হলে হেডফোন ব্যবহারের অনুরোধ রইল। লো-ব্রাইটনেস গেম হওয়ার কারণে গেমটি খেলার সময় মোবাইলের ব্রাইটনেস একটু বাড়িয়ে নিলে ভাল হয়। মজার ব্যাপার হলো, গেমটির ভেতরে গেমপ্লের জন্য কোন বাটন রাখা হয়নি। ডিসপ্লে স্পর্শ করে করে আপনাকে গেমটি খেলতে হবে। যা আমার কাছে খুব ভালো লেগেছে।

    এছাড়া এই গেমটি সম্পুর্ন Add-feee ও কোন কাজের জন্য Parchase করতে হবে না। গেমটি সাধারণ এন্ড্রোয়েড ফোনেই স্মুথলি খেলা যায়।

    এবার তাহলে গেমটির ডাউনলোড ও গেমপ্লের কিছু স্ক্রিনসট দেখে নেওয়া যাক…..⤵

    App Name : Lost Within
    Size : 417 Megabite
    Click here to download lost within

    পোস্ট টি কেমন লেগেছে তা কমেন্ট করে জানাবেন । আপনার একটি ভালো মন্তব্য আমাকে ভালো কিছু লিখার অনুপ্রেরণা যোগায় ।
    Facebook

    The post Lost Within. এন্ড্রোয়েড মোবাইলের জন্য তৈরি করা সর্বকালের সেরা ভূতুড়ে গেম। যেটাকে প্লে-স্টোর থেকে ব্যান করা হয়েছে । appeared first on Trickbd.com.



    from Trickbd.com https://ift.tt/2Bf6ub0
    via IFTTT

    No comments:

    Post a Comment

    Fashion

    Beauty

    Travel